ধর্ষকদের বিচারের দাবিতে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন - বিডি বুলেটিন ধর্ষকদের বিচারের দাবিতে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন - বিডি বুলেটিন

শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন

ধর্ষকদের বিচারের দাবিতে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

ধর্ষকদের বিচারের দাবিতে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

ধর্ষকদের বিচারের দাবিতে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।।

ধর্ষকদের একমাত্র শাস্তি মৃত্যুদন্ড এ দাবিতে দেশব্যাপী যৌণ নিপীড়ন বন্ধ ধর্ষকসহ তাদের গডফাদারদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে পটুয়াখালীর কলাপাড়ার সর্বস্তরের ছাত্র-ছাত্রী ও বিভিন্ন সামাজিক সংগঠন।
বুধবার সকাল ১১ টায় কলাপাড়া পৌরসভা প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্তরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। কলাপাড়ার সর্বস্তরের ছাত্র জনতা, আমরা কলাপাড়াবাসী ও কলাপাড়া গ্রাজুয়েট ক্লাবের আয়োজনে মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির। সংবাদকর্মী রাসেল মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখানে কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সমাজকর্মী মেজবাহউদ্দিন মাননু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিন্টু, গ্রাজুয়েট ক্লাবের গাজী রাইসুল ইসলাম রাজিব, আমরা কলাপাড়াবাসীর সেচ্ছাসেবক মো. ইমরান প্রমুখ।
সভায় বক্তরা দেশব্যাপী নারী-শিশু নির্যাতন ও ধর্ষণে জড়িত ধর্ষকদের আইনের আওতায় এনে দ্রুত বিচার ট্রাইবুনালে ঘটনা ধামাচাপা পড়ার আগেই শাস্তি নিশ্চিত এবং ধর্ষকদের গডফাদারদের মুখোশ উম্মোচনের দাবি জানান। একই সাথে প্রশাসনকে আরও দ্রুত সমাজের এই মানুষরুপী ধর্ষকদের গ্রেফতারের দাবি জানান। সভায় কলাপাড়ার বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের দুই শতাধিক নারী-পুরুষ ও শিশু উপস্থিত ছিলেন। এছাড়া ছাত্রলীগের পক্ষ থেকে সন্ধায় কলাপাড়া পৌর শহরে ধর্ষকদের শাস্তি ও নারীদের নিরাপত্তার দাবিতে মোমবাতি প্রজ্জলন করে মৌন মিছিলের আয়োজন করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018