নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ - বিডি বুলেটিন নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ - বিডি বুলেটিন

রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১২:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
দুবাইয়ে দুই সপ্তাহ বাইরে বের না হওয়ার নির্দেশ ইতালিতে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়াল বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে
নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের কুড়াগাঁও নামক স্থানে এনা পরিবহন ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

সোমবার রাত সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। তাদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় আধাঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

খরব পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ, নবীগঞ্জ থানা পুলিশ, গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

জানা গেছে, সোমবার রাত সোয়া ৮টার দিকে সিলেট থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী এনা পরিবহনের একটি বাস ও পানিউমদা থেকে ছেড়ে যাওয়া আউশকান্দিগামী একটি সিএনজি অটোরিকশার কুড়াগাঁও নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের সমছু মিয়া (৫৫) ও পানিউমদা গ্রামের সুমেল মিয়া নিহত হন।

এ সময় সিএনজিচালক বুলবুল মিয়াসহ ২ জন গুরুত্বর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি মো. এরশাদুল হক ভূঁইয়া বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

 78 total views,  1 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018