নিখোঁজের ১০দিন পর মাটিচাপা দেওয়া গৃহবধুর মৃতদেহ উদ্ধার - বিডি বুলেটিন নিখোঁজের ১০দিন পর মাটিচাপা দেওয়া গৃহবধুর মৃতদেহ উদ্ধার - বিডি বুলেটিন

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

নিখোঁজের ১০দিন পর মাটিচাপা দেওয়া গৃহবধুর মৃতদেহ উদ্ধার

নিখোঁজের ১০দিন পর মাটিচাপা দেওয়া গৃহবধুর মৃতদেহ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি:
নিখোঁজের ১০দিন পর পটুয়াখালীর কলাপাড়ার পূর্ব চাকামইয়া গ্রামের স্বামীর বাড়ির পাশের ফষলী জমি খুঁড়ে গৃহবধু চম্পা বেগমের(৩২) মৃতদেহ উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ। বুধবার দুপুরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এ মৃতদেহ উদ্ধার করলেও গৃহবধুর স্বামী বাবুল হাওলাদার পলাতক রয়েছে।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, তালতলী উপজেলার কলারং গ্রামের চাঁন মিয়া হাওলাদারের মেয়ে চম্পা বেগমের সাথে গত ১ জানুয়ারি কলাপাড়ার চাকামইয়া গ্রামের বাবুল হাওলাদারের বিয়ে হয়। গত ১২ জানুয়ারি বাবুল শ্বশুড়বাড়ি থেকে স্ত্রীকে নিয়ে কলাপাড়ায় আসে। এরর্প থেকে বাবুল ও চম্পা বেগমের মোবাইল ফোন বন্ধ। মেয়ের সন্ধান না পেয়ে উদ্বিগ্ন চম্পা বেগমের পিতা চাঁন মিয়া গত ১৪ জানূযারি তালতলী থানায় একটি জিডি করেন( জিডি নং ৫৯০/১৪.০১.২০২০)। এ জিডির সূত্র ধরে মোবাইল ট্রাকিং করে আজ সকালে মাটি চাপা দেওয়া গৃহবধুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, মৃতদেহর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হবে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিয়ের ১২ দিনের মাথায় গৃহবধুকে কেন, কী কারনে ও কারা হত্যা করেছে এ ঘটনার অনুসন্ধান চলছে। দ্রুতই তাঁদের গ্রেফতার করা হবে।

135 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018