নিজ বাড়িতে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ - বিডি বুলেটিন নিজ বাড়িতে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ - বিডি বুলেটিন

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১১:০৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিএনজি-ট্যাক্সি চালকদের ‘পরিচিতি কার্ড’ দিল সিএমপি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন আজ বানারীপাড়ায় ট্রিপল মার্ডা‌রের ঘটনায় বা‌ড়ির মা‌লি‌কের স্ত্রীকে গ্রেফতার ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে আ‌ধিপত্য বিস্তার‌কে কেন্দ্র ক‌রে হামলায় আহত ৪ ব‌রিশা‌লের ট্রিপল হত্যাকান্ডের গ্রেপ্তারকৃত দুই অাসামী ১৬৪ ধারায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দি‌য়ে‌ছে অাদাল‌তে। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকের মৃত্যু সুনামগঞ্জে মোটরসাইকেলের দুই আরোহী নিহত রাজশাহী জেলা আ’লীগের সভাপতি মেরাজ মোল্লা, সম্পাদক দারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ মিছিল
নিজ বাড়িতে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ

নিজ বাড়িতে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ

অনলাইন ডেস্ক:
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় শীতারানী ধবলী নামে ৯ বছরের এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার পশ্চিম ভেলাবাড়ি আদর্শপাড়া নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শীতারানী ধবলী ওই গ্রামের অতুল চন্দ্র রায়ের মেয়ে। সে স্থানীয় কুমড়িরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, শীতারানী ধবলীকে বাড়িতে রেখে চিকিৎসার জন্য বাবা-মা দুইজনই লালমনিরহাট শহরে যান। বিদ্যালয় ও প্রাইভেট শেষে বিকেলে বাড়ি ফিরে বাড়িতে একাই ছিল সে। সন্ধ্যায় তার চাচাতো বোন খুঁজতে এসে ঘরের ভেতর তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়দের সহায়তায় নামিয়ে মৃত দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। রাতেই পুলিশ মরদেহটি লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে আদিতমারী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মশিউর রহমান জানান, প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে মনে হলেও এর প্রকৃত কারণ জানতে তদন্ত চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018