নীলফামারীতে সপ্তম শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ,গ্রেফতার ১ - বিডি বুলেটিন নীলফামারীতে সপ্তম শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ,গ্রেফতার ১ - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১২:০৪ অপরাহ্ন

নীলফামারীতে সপ্তম শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ,গ্রেফতার ১

নীলফামারীতে সপ্তম শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ,গ্রেফতার ১

নীলফামারী প্রতিনিধি॥

নীলফামারীতে রাস্তা থেকে তুলে নিয়ে সপ্তম শ্রেণীরর এক স্কুলছাত্রী (১৩)কে ধর্ষণের অভিযোগে এক সহযোগি যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
এ ঘটনায় শনিবার(২১শে মার্চ)দুপুরে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে গ্রেফতারকৃত জাহিদ হোসেন (২৫)কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে ।
এর আগে শুক্রবার(২০শে মার্চ) রাতে সদর উপজেলার নতিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নীলফামারী সদর থানার ওসি (তদন্ত) মাহমুদ উন নবী জানান, ওই ছাত্রী গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নতিবাড়ি গাছবাড়ির বাবার মুদি দোকান থেকে নতিবাড়ি কাঞ্চনপাড়া নিজ বাড়িতে ফিরছিল।পথে একই গ্রামের বিটু (২৬)ও তার দুই বন্ধু মাসুদ রানা (৩০)এবং জাহিদ হোসেনের সহযোগিতায় তাকে জোরপূর্বক একটি ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময়ে ছাত্রীটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। রাতেই ছাত্রীটিকে উদ্ধার করে নীলফামারী সদর হাসপাতালে ভর্তি করেন তার বাবা।ওইদিন রাতেই ছাত্রটির বাবা বিটুসহ তিনজনকে আসামি করে মামলা করলে শনিবার দিনগত ভোররাতে জাহিদকে তার বাড়ি থেকে গ্রেফতার করে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
জড়িত অন্যদেরও গ্রেফতারে চেস্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 132 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018