নেত্রকোনায় ভাঙাড়ির দোকানে বিস্ফোরণে যুবক নিহত - বিডি বুলেটিন নেত্রকোনায় ভাঙাড়ির দোকানে বিস্ফোরণে যুবক নিহত - বিডি বুলেটিন

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

নেত্রকোনায় ভাঙাড়ির দোকানে বিস্ফোরণে যুবক নিহত

নেত্রকোনায় ভাঙাড়ির দোকানে বিস্ফোরণে যুবক নিহত

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ভাঙাড়ির দোকানে বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন।

রোববার রাত ১১টার দিকে উপজেলার পৌর এলাকার শিবগঞ্জ বাজার থেকে পশ্চিমে মজিদ মার্কেটে কাঞ্চনের ভাঙাড়ির দোকানে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সবুজ মিয়া (৩৫)। তিনি উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের চলিতাপাড়ার মৃত ইয়াদ আলীর ছেলে। সবুজ পেশায় অটো মেকানিক ছিলেন।

এ ছাড়া গুরুতর আহত নাহিদ (২৫) উপজেলার পৌর শহরের খুজিউড়া এলাকার কাঞ্চন মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার কাঁকড়াকান্দা গ্রামের মজিদ মাস্টারের দোকান ভাড়া নিয়ে ভাঙাড়ির ব্যবসা করতেন কাঞ্চন মিয়া।

রোববার রাত ১১টার দিকে দোকানে বসে সবুজ মিয়া, কাঞ্চন মিয়া ও নাহিদ আড্ডা দিচ্ছিলেন। এ সময় হঠাৎ দোকানে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই সবুজ মিয়ার মৃত্যু হয়। এ সময় আহত হন অন্য দুজন।

তাদের মধ্যে গুরুতর আহত নাহিদকে প্রথমে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

তবে কী কারণে এ বিস্ফোরণ ঘটেছে কেউ স্পষ্ট করে বলতে না পারলেও পুলিশের প্রাথমিক ধারণা, ওই দোকানের অনেক পুরনো ব্যাটারি পাওয়া গেছে। এগুলোর কোনো একটির বিস্ফোরণে এ ঘটনা ঘটে থাকতে পারে।

দুর্গাপুর থানার ওসি মো. শাহ নুর এ আলম জানান, ভাঙাড়ি দোকানে অনেক ব্যাটারি রয়েছে।

তবে কীভাবে বিস্ফোরণ ঘটেছে সোমবার সকালে বিশেষজ্ঞ টিম এলে তাদের মতামতের ভিত্তিতে প্রকৃত তথ্য জানা যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018