নোয়াখালীতে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন - বিডি বুলেটিন নোয়াখালীতে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন - বিডি বুলেটিন

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
একুশে ফেব্রুয়ারী উপলক্ষে আগৈলঝাড়ায় বই মেলা উদ্বোধন এএসপি পরিচয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযোগ অন্তঃসত্ত্বা স্কুলছাত্রীর মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) কে আগৈলঝাড়ায় নবগঠিত ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা মোংলা বন্দরে ২৩ কোটি টাকার ভারতীয় শাড়ি কাপড় জব্দ, আটক ১২ বাউফলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ কলাপাড়ার রাবনাবাদ চ্যানেলে ট্রলার ডুবি ৮ জেলে উদ্ধার নিখোঁজ ১ একুশের চেতনা-ই মুক্তিযুদ্ধের সূচনা -আঃ রইচ সেরনিয়াবাত, উপজেলা চেয়ারম্যান, আগৈলঝাড়া। বরিশালে ৪ দালালকে কারাদণ্ড দেশব্যাপী সিরিজ বোমা হামলা, ঝালকাঠিতে ২ জনের যাবজ্জীবন আলতাফ হোসেন মাষ্টার আর নেই
নোয়াখালীতে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীতে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

অনলাইন ডেস্ক:
সম্প্রতি নোয়াখালীতে একই দিন দুই শিশু ধর্ষণসহ নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন-সমাবেশ করেছে শিক্ষার্থীরা।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জেলা শহর মাইজদী হরিনারায়ণপুর উচ্চ বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক নামের একটি সংগঠনের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়। এতে হরিনারায়ণপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও বিভিন্ন শ্রেণি-পেশার শত শত মানুষ অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা বলেন, আইন প্রয়োগের পাশাপাশি নারী ও শিশু নির্যাতন বন্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। প্রতিবাদ-প্রতিরোধ গড়ে তোলা না হলে নির্যাতনকারীরা আরো সাহস পেয়ে যাবে। একই সঙ্গে এসব ঘটনার সঙ্গে আইন-শৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর ভূমিকা রাখতে হবে।

117 total views, 4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018