পাকিস্তান থেকে ফিরেই আইসোলেশনে ড্যারেন স্যামি - বিডি বুলেটিন পাকিস্তান থেকে ফিরেই আইসোলেশনে ড্যারেন স্যামি - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:২৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী
পাকিস্তান থেকে ফিরেই আইসোলেশনে ড্যারেন স্যামি

পাকিস্তান থেকে ফিরেই আইসোলেশনে ড্যারেন স্যামি

পিএসএলে খেলতে পাকিস্তান সফরে গিয়ে ছিলেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি। করোনাভাইরাসের আতঙ্কে পাকিস্তান সুপার লিগের (পিএসএ) দুই সেমিফাইনাল ও ফাইনালের আগেই খেলা স্থগিত হয়ে যায়।

পিএসএল বন্ধ হয়ে যাওয়ায় দেশে ফিরেছেন ক্যারিবীয় অলরাউন্ডার ড্যারেন স্যামি।দেশে ফিরেই করোনাভাইরাস আতঙ্কে সেচ্ছায় আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সাব্কে এ অধিনায়ক।

পাকিস্তান থেকে সেন্ট লুসিয়ায় নামার পর এক টুইট বার্তায় স্যামি লিখেছেন, মাত্রই সেন্ট লুসিয়ায় নামলাম, সবার সঙ্গে দূরত্ব বজায় রাখছি। হাত পরিস্কার রাখছি। মুখ, চোখ ও নাকে হাত দিচ্ছি না। যদিও পাকিস্তান ছাড়ার একদিন আগে কোভিড-১৯ টেস্টে আমার নেগেটিভ এসেছে। তারপরও প্রিয়জনদের দেখার জন্য ১৪ দিন অপেক্ষা করব।

পাকিস্তান ক্রিকেট বোর্ড সম্প্রতি ১২৮ জনের কোভিড-১৯ টেস্ট করিয়েছে। প্রত্যেক্যের টেস্টের ফলাফলই নেগেটিভ এসেছে। যাদের কোভিড-১৯ টেস্ট করানো হয়েছিল, তাদের মধ্যে ড্যারেন স্যামিও ছিলেন। ইংলিশ ক্রিকেটার অ্যালেক্স হেলসের মধ্যে করোনাভাইরাসের লক্ষণ দেখা যাওয়ার পরই পিএসএল স্থগিত করে দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তান সুপার লিগের এবারের আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি ড্যারেন স্যামি। যে কারণে তাকে দল থেকে বাদ দেয়া হয়েছিল। বাদ পড়ার পরই স্যামিকে নিয়ে বিতর্ক তৈরি হয়। অবশেষে তার দল পেশোয়ার জালমি তাকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয়। তার অধীনেই সেমিফাইনালে উন্নিত পেশোয়ার জালমি।

প্রসঙ্গত, ২০০৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল ড্যারেন স্যামির। দেশের হয়ে ৩৮টি টেস্ট, ১২৬টি ওয়ানডে আর ২০১৭ সালের সেপ্টেম্বরের আগ পর্যন্ত ৬৮টি টি-টোয়েন্টি ম্যাচখেলেছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী এ অধিনায়ক সবমিলে ২৩২ ম্যাচে ৩ হাজার ৭৮১ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ২০৯ উইকেট শিকার করেছেন।

 87 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018