পাসওয়ার্ড সিনেমায় ঢাকায় ভারতের দেব - বিডি বুলেটিন পাসওয়ার্ড সিনেমায় ঢাকায় ভারতের দেব - বিডি বুলেটিন

বুধবার, ০৮ Jul ২০২০, ০৫:৩৭ পূর্বাহ্ন

পাসওয়ার্ড সিনেমায় ঢাকায় ভারতের দেব

পাসওয়ার্ড সিনেমায় ঢাকায় ভারতের দেব

Print Friendly, PDF & Email

 বিনোদন ডেক্স, কলকাতার আমদানি সিনেমা পাসওয়ার্ড সিনেমার প্রচারণায় ঢাকায় এসেছিলেন ছবির নায়ক-প্রযোজক দেব। ছবিটি আমদানি করছে শাপলা মিডিয়া। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে এই ছবি ও বাংলাদেশে দেবের নতুন ছবি মিশন সিক্সটিন’র ঘোষণা দেয়া হয়। এই ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

এদিন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান অনুষ্ঠানে ছিলেন না। গণমাধ্যম কর্মীরা দেবকে প্রশ্ন করেন সেলিম খানের বিরুদ্ধে ক্যাসিনো কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ আছে। বাংলাদেশের শাকিব খান এই প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ছেড়ে দিয়েছেন। বিষয়টি দেব জানেন কিনা। জবাবে এই নায়ক বলেন, যদি কোনও সমস্যা থাকে দেশের আইন সেটি দেখবে। বাংলাদেশের আইন শক্তিশালী। আমি সিনেমাপ্রেমী লোক। আমাকে যে গল্পটা দেয়া হয়েছে ভীষণ ভালো লেগেছে। যদি আগামীদিনে কিছু হয় আমি নিজেও এমপি ফলে চাইবো না অন্যায়ভাবে কাজ করতে।

পাসওয়ার্ড ছবিটি কলকাতায় সফলতা পায়নি। বাংলাদেশে ছবিটির সফলতার ব্যাপারে আশাবাদীর কারণ প্রসঙ্গে জানতে চাইলে দেব বলেন, আমি এখনও বলিনি ছবিটি বাংলাদেশে বিশাল সফলতা পাবে। পরিচালক-প্রযোজকরা চেষ্টা করেন দর্শক সিনেমা হলে গিয়ে ছবি দেখুক। আমাদের বুড়ো আঙুলের তলায় ৫০০টি টেলিভিশন চ্যানেল আছে। দর্শক যেকোনো সময় যেকোনো দেশের ছবি দেখে থাকেন। আমি যখন বাহুবলি ছবি দেখি তখন আমার মনে হয় কেন আমরা এমন একটা ছবি করতে পারছি না। তবে আমার অনেক ছবি রয়েছে যা সেই অর্থে হয়তো ভালো নয় কিন্তু ব্যবসা করেছে। পাগলুর মতো রিমেক ছবি ব্যবসাও করে আবার কন্টেন্টও দ্রুত বিক্রি হয়ে যায়। কিন্তু আমরা যারা এগিয়ে তারা যদি ভালো কিছু না করার চেষ্টা করি তাহলে ইন্ডাস্ট্রির পরিবর্তন হবে না। দর্শকদের একটা কথাই বলবো আপনারা হলে এসে সিনেমা দেখুন তারপর জানান ছবিটি কেমন হয়েছে।

ছবির প্রচারণায় দেবের সঙ্গে এসেছিলেন ‘পাসওয়ার্ড’পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় এবং নায়িকা রুক্মিণী মৈত্র। ‘পাসওয়ার্ড’ছবিটি এখনও সেন্সর সনদ পায়নি। মূলত শাকিব খানের মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাসওয়ার্ড’র নামের মিল থাকায় সেন্সর বোর্ড থেকে আমদানিকারক প্রতিষ্ঠানকে চিঠি পাঠিয়েছে। তবে সূত্রের খবর ছবিটির সেন্সর এখন সময়ের ব্যাপার মাত্র। সবকিছু ঠিক থাকলে ২৯ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। গেল ২ অক্টোবর পশ্চিমবঙ্গে ছবিটি মুক্তি পায়।

 216 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018