পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক হওয়া উচিত অত্যন্ত বন্ধুভাবাপন্ন - বিডি বুলেটিন পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক হওয়া উচিত অত্যন্ত বন্ধুভাবাপন্ন - বিডি বুলেটিন

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক হওয়া উচিত অত্যন্ত বন্ধুভাবাপন্ন

পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক হওয়া উচিত অত্যন্ত বন্ধুভাবাপন্ন

পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক হওয়া উচিত অত্যন্ত বন্ধুভাবাপন্ন

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান-বিপিএম (বার) বলেছেন,গণমাধ্যম হল সমাজের দর্পণ। সমাজে ও রাস্ট্রের সঠিক চিত্র তুলে ধরতে গিয়ে সাংবাদিকরা অত্যন্ত চ্যালেঞ্জের মধ্য দিয়ে অহর্নিশ কাজ করে যাচ্ছে।বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার এর অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি ও বরিশাল থেকে বিদায় উপলক্ষ্যে রোববার (১৫ মে)শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, বরিশালে সবচেয়ে বেশি সহযোগীতা পেয়েছি সাংবাদিক বন্ধুদের কাছ থেকে। বরিশালের সাংবাদিকরা অনেক সাহসি ও ইতিবাচক। তারা ভালো কাজের প্রশংসা করতে জানেন। পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক হওয়া উচিত অত্যন্ত বন্ধুভাবাপন্ন।এসময় তিনি সকলের অকৃত্রিম শুভেচ্ছা ও আন্তরিক ভালবাসায় সিক্ত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।পাশাপাশি প্রেসক্লাবের পক্ষ থেকে পুলিশ কমিশনারের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে, তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান ও সম্মাননাসূচক ক্রেষ্ট তুলে দেন নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল,সাবেক সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, অ্যাডভোকেট ইসমাইল হোসেন নেগাবান মন্টু, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন,বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারণ সম্পাদক ফিরদাউস সোহাগ প্রমুখ।এসময় বক্তাদের বক্তব্যে বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার এর সাফল্যমন্ডিত কর্মের কথা উঠে আসে। পেশাগত জীবনে তিনি একজন মিডিয়া বান্ধব, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন চৌকস কর্মকর্তা হিসেবে প্রশংসিত হন।এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)মোহাম্মদ এনামুল হক, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ আলী আশরাফ ভুঞা-বিপিএম (বার)প্রমুখ।

 160 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018
Design By MrHostBD