প্রিমিয়ার ক্রিকেট লিগ বন্ধের ঘোষণা আসছে আজ? - বিডি বুলেটিন প্রিমিয়ার ক্রিকেট লিগ বন্ধের ঘোষণা আসছে আজ? - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:৫৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী
প্রিমিয়ার ক্রিকেট লিগ বন্ধের ঘোষণা আসছে আজ?

প্রিমিয়ার ক্রিকেট লিগ বন্ধের ঘোষণা আসছে আজ?

বুধবার প্রায় সারাদিনই ক্রিকেটারদের কলতানে মুখরিত ছিলো মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও একাডেমি মাঠ। কিন্তু রাত পেরিয়ে আজ (বৃহস্পতিবার) যেনো শূন্য মরুর রূপে দেশের হোম অব ক্রিকেট। নেই ক্রিকেটারদের অনুশীলন কিংবা ক্লাব কর্মকর্তাদের উপস্থিতি।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডের খেলা হওয়ার কথা ছিলো ১৮ ও ১৯ তারিখ। সবকিছু স্বাভাবিক থাকলে আজ মাঠে গড়াতো দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা। কিন্তু করোনা পরিস্থিতির কারণে প্রাথমিকভাবে স্থগিত করা হয়েছিল দ্বিতীয় রাউন্ডের খেলা। ফলে ১৮ ও ১৯ তারিখ ক্লাবগুলো ছুটিই পেয়েছিল বটে।

এরই মাঝে বুধবার সন্ধ্যায় ক্রিকেট কমিটি অব মেট্রোপলিসের (সিসিডিএম) সম্পাদক আলী হোসেন জানিয়েছেন, আজ (বৃহস্পতিবার) ডিপিএলের ব্যাপারে আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানাবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। বোর্ডের পক্ষ থেকে কী সিদ্ধান্ত নেয়া হবে, সেটিই এখন দেশের ক্রিকেটপাড়ার বড় প্রশ্ন।

ধারণা করা হচ্ছে, চলতি মাসের বাকি সময়ের জন্য স্থগিত করে দেয়া হবে লিগের ম্যাচগুলো। এপ্রিল মাসে নতুন সূচিতে শুরু হবে দ্বিতীয় রাউন্ডের খেলা। যার আভাসই মিলছে আজকের খাঁখাঁ করা শেরে বাংলায়।

গত দুইদিন যেখানে আবাহনী লিমিটেড, গাজী গ্রুপ ক্রিকেটার্স, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, খেলাঘর সমাজকল্যাণ সমিতির খেলোয়াড়রা অনুশীলন করেছেন। সেখানে আজ বেলা সাড়ে ১১টার দিকেও দেখা নেই কারো।

খেলা চালিয়ে নেয়ার সিদ্ধান্ত হলে আগামী ২১ মার্চ (শনিবার) থেকেই মাঠে গড়াবে তৃতীয় রাউন্ডের খেলা। সেক্ষেত্রে আজ ঠিকই অনুশীলনে দেখা যেত দলগুলোকে। কিন্তু কেউই আসেনি আজকের অনুশীলনে। জানা গেছে, দুপুর-বিকেলেও অনুশীলন নেই কোনো দলের।

তবু চূড়ান্ত সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে বোর্ডের আনুষ্ঠানিক ঘোষণার। দুপুর ৩টা নাগাদ আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ব্যাপারে সবকিছু জানাবেন বিসিবি সভাপতি।

 84 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018