বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে এক কোটি রুপি অনুদান দিচ্ছেন অক্ষয় - বিডি বুলেটিন বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে এক কোটি রুপি অনুদান দিচ্ছেন অক্ষয় - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে এক কোটি রুপি অনুদান দিচ্ছেন অক্ষয়

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে এক কোটি রুপি অনুদান দিচ্ছেন অক্ষয়

Print Friendly, PDF & Email

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন একজন তারকা রয়েছেন যিনি যখনই মানুষের কোন বিপদ দেখেন তখনই তাদের সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেন। অনুদান হিসেবে দিয়ে থাকেন কোটি কোটি রুপি। কথা হচ্ছে- বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে নিয়ে।

এইতো কিছুদিন আগে আসামের বন্যাদুর্গতের জন্য কোটি রুপি অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। এবার ভারতের উত্তর প্রদেশ ও বিহার রাজ্যে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ পরিবারের পুনর্বাসনের জন্য এক কোটি রুপি অনুদান দিচ্ছেন অক্ষয়।

জানা গেছে- প্রত্যেক পরিবারকে ৪ লাখ রুপি করে অনুদান দেওয়া হবে। ছট পূজার দিন বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ পরিবারের হাতে চেক তুলে দেবেন অক্ষয় কুমার।

অক্ষয় কুমার বলেন, ‘প্রাকৃতিক দুযোর্গ আমাদের সবসময় মনে করিয়ে দেয় তাদের সম্মুখে আমরা কিছুই না। কিন্তু আমরা একটি জিনিস করতে পারি। আর সেটি হলো আমাদের যার যার সাধ্য অনুযায়ী সহযোগিতা করে যাওয়া। এছাড়া অসহায় মানুষদের সাহায্য করার সুযোগ পেয়ে আমি আনন্দিত।’

এদিকে, গত ২৫ অক্টোবর প্রেক্ষগৃহে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘হাউজফুল ফোর’। এতে তার পাশাপাশি আরও অভিনয় করেছেন ববি দেওল, রীতেশ দেশমুখ, কৃতি শ্যানন, পূজা হেগড়ে, কৃতি খারবান্দা, রানা ডাগ্গুবাতিসহ প্রমুখ। বর্তমানে ছবিটির মোট আয় ৮২ কোটি রুপি।

 128 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018