বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রাম পুননির্মাণ করে দিলেন সালমান খান - বিডি বুলেটিন বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রাম পুননির্মাণ করে দিলেন সালমান খান - বিডি বুলেটিন

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কোস্টগার্ডের অভিযানে ৫শ কেজি জেলি পুশকৃত চিংড়ি জব্দ, চার প্রতিষ্ঠানকে জরিমানা মোংলার প্রথম সারির করোনা যোদ্ধা নিজেই করোনায় আক্রান্ত! রায়ের একদিন পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সৈয়দপুরে গ্রেপ্তার আগামী ৫ বছরে নতুন করে ১০ লাখ তরুণ-তরুণীর কর্মসংস্থান নিশ্চিত করা হবে: পলক প্রাণ ভিক্ষা চেয়েও পাননি, মা-বাবার সামনেই সন্তানকে পিটিয়ে হত্যা সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্কসংকেত চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারী-পুরুষ সহ আহত ৫ কুয়াকাটায় অপরাধ প্রবণতা নির্মূলে জেলা পুলিশের মতবিনিময় সভা বাউফলে গ্রামীণফোনের মেশিন রুমের ২২ লাখ টাকার মালামাল চুরি সুন্দরবনে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক
বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রাম পুননির্মাণ করে দিলেন সালমান খান

বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রাম পুননির্মাণ করে দিলেন সালমান খান

Print Friendly, PDF & Email

শুধুমাত্র বড় পর্দায় সিনেমা দিয়েই দর্শকনন্দিত নন, বলিউডের দাবাং খ্যাত অভিনেতা সালমান খান। অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বেশ সুনাম রয়েছে তার। তার নিজ প্রতিষ্ঠানের ‘বিং হিউম্যান-কে দেখা যায় সবসময় সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতে।

ঠিক তারই ধারাবাহিকতায় চলতি বছর ফেব্রুয়ারি মাসে টুইট করে সালমান জানিয়েছিলেন, ২০১৯ সালের বন্যায় ভেসে যাওয়া কোলহাপুর জেলার খিদিরপুর গ্রামের উন্নয়নমূলক কাজে আকাশ চোপড়ার এলান গ্রুপের সঙ্গে একসঙ্গে কাজ করবেন তিনি।

যেই কথা সেই কাজ, এলাকাটির সাংসদ রাজেন্দ্র পাটিল দিন কয়েক আগে একটি টুইট বার্তায় জানান, খিদিরপুর গ্রামের প্রায় ৭০টির মত ঘর আবারো তৈরি করা হয়েছে। রাস্তাঘাটসহ আরো সকল কিছুর উন্নয়ন কার্যক্রম প্রায় শেষের পথে। আর এই মহৎ কাজের সঙ্গে জড়িয়ে আছেন সালমান খান। সাংসদ রাজেন্দ্র এর জন্য বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সালমান খানের প্রতি।

ভারতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলে তিনি আরো জানান, প্রতিটি বাড়ি নতুন করে তৈরি করার জন্য প্রায় ৯৫ হাজার রুপি ব্যয় হয়েছে। যার পুরো খরচ বহন করেছেন সালমান খান এবং এলিন গ্রুপ।

গ্রামটির প্রধান হায়দার খান মোকশী জানান, ‘আমাদের গ্রামটি আবারও পুনরায় আগের অবস্থায় ফিরে আসছে। গ্রামবাসীদের মুখে এখন হাসি ফুটেছে। তারা আবার তাদের স্বাভাবিক জীবন-যাপনে ফিরে যাচ্ছে। আমরা আজীবন সালমানের কাছে কৃতজ্ঞ থাকব।’

প্রসঙ্গত, দীর্ঘদিনের লকডাউন পার করে এই মাসেই মুম্বাই ফিরেছেন সালমান খান। লকডাউন থেকে ফিরেই বেশ কড়া শিডিউলের মুখে তিনি। তিনটি সিনেমাসহ ‘বিগ বস’ নিয়ে আগামী মাসেই শুটিং শুরু করতে হচ্ছে তাকে।

 126 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018