ববিতে কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠন: সভাপতি হুমায়ুন, সম্পাদক শাহিন - বিডি বুলেটিন ববিতে কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠন: সভাপতি হুমায়ুন, সম্পাদক শাহিন - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

ববিতে কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠন: সভাপতি হুমায়ুন, সম্পাদক শাহিন

ববিতে কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠন: সভাপতি হুমায়ুন, সম্পাদক শাহিন

Print Friendly, PDF & Email
লালন হোসেন, ববি প্রতিনিধি :
বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) অবস্থিত কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে । ১৯ই অক্টোবর শনিবার সাবেক সভাপতি হুমায়ুন আহমেদ পুলক ও সাবেক সাধারন  সম্পাদক শাহিন আলী স্বাক্ষরিত  এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ  তথ্য জানানো হয়েছে। নতুন কমিটিতে  বাংলা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী  মোঃ রোকনুজ্জামানকে  সভাপতি  ও সমাজবিজ্ঞান  বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী উজ্জ্বল মাহমদুকে  সাধারণ সম্পাদক করে  কমিটি ঘোষণা করা হয়েছে।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা  হলেন, সহ-সভাপতি সারোয়ার জাহান,রাকিবুল ইসলাম সুমন,ইকরামুল হাসান,লালন হোসেন। যুগ্ম-সাঃ সম্পাদক-শাহাবুল,তিতুমীর ও বিদ্যুৎ।  সাংগঠনিক সম্পাদক হলেন হাসানুজ্জামান,দিপ্ত কুমার ও  ফরহাদ। এছাড়াও দপ্তর সম্পাদক সারুফ,প্রচার সম্পাদক ইমন ও খাজা আহমেদ,কোষাধ্যক্ষ সাব্বির,ক্রীড়া সম্পাদক নাঈম,সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবলী ইয়াসমিন রিতাসহ আরো অনেকে নেতৃত্বে আছেন।
কমিটি ঘোষণার সময়  সাবেক সভাপতি হুমায়ুন আহমেদ পুলক বলেন,কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ সমিতি অন্যান্য সমিতি গুলোর মধ্যে উন্নয়নের রোল মডেলে পদার্পণ করেছে। তিনি আরো জানান,আমরা প্রতিবছর কৃতি শিক্ষার্থী সংবর্ধনা,নবীন বরণ থেকে শুরু করে সকল সামাজিক ও শিক্ষনীয় কাজ করে আসছি যা প্রশংসার দাবিদার।এই ধারাকে অব্যহত রাখার জন্য নতুন কমিটিকে একযোগে কাজ করতে হবে।
এসময় বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ গঠনমূলক বক্তব্য প্রদান করেন।উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি ববিস্থ কুষ্টিয়া জেলার সকল শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

 154 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018