বরিশালে কৃষকের ডিজিটাল অ্যাপ’ সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত - বিডি বুলেটিন বরিশালে কৃষকের ডিজিটাল অ্যাপ’ সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১০:৪৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
মহান বিজয় দিবস উপলক্ষে মানবাধিকার কমিশন বরিশাল মহানগর মহিলা শাখার উদ্যোগে নানা কর্মসূচী পালন আগৈলঝাড়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা প্রধান শিক্ষকের অপসারন চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল, ইউএনও’র তদন্ত কমিটি গঠন আগৈলঝাড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি ইউসুফ মোল্লার ৫ম মৃত্যুবার্ষিকী ত্যাগী নেতাদের হাতে নেতৃত্ব তুলে দেয়া হবে-আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড বার্ষিক ক্লোজিং প্রস্তুতি সভা অনুষ্ঠিত ইসলামি বই মেলার শুভ উদ্ভোধন উদ্ধার হওয়া ৪০ হাজার ইয়াবা ধ্বংস করা হয়েছে সত্য- মিথ্যা যাচাই আগে ইন্টারনেটে শেয়ার পরে এই প্রতিপাদ্য নিয়ে ভাণ্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবসের র‌্যালী ছয় বছরে একদিনও ক্লাস করাননি শিক্ষিকা
বরিশালে কৃষকের ডিজিটাল অ্যাপ’ সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত

বরিশালে কৃষকের ডিজিটাল অ্যাপ’ সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত

 বরিশাল অফিস,, বরিশালে ‘ডিজিটাল খাদ্যশস্য সংগ্রহ ও কৃষকের অ্যাপ’ সংক্রান্ত এক কর্মশালার অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে বরিশাল সার্কিট হাউজের ধানসিড়ি মিলনায়তনে বরিশাল খাদ্য বিভাগের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেছেন, কোনোভাবেই রাজনৈতিক, অনৈতিক কিংবা দুর্নীতিবাজদের চাপের মুখে ধান-চাল কেনার ক্ষেত্রে নতি স্বীকার করা যাবে না। কোনো অবস্থাতেই ধান ও চাল কেনার ক্ষেত্রে তৃতীয় ব্যক্তির জন্ম হতে দেওয়া হবে না। এক্ষেত্রে অনিয়ম দুর্নীতি দূর করে কাজের মাধ্যমে স্বচ্ছতা ফিরিয়ে আনতে হবে।

জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. মাইনুদ্দিনের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারফ হেসেন, বরিশাল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক হরিদাশ শিকারী, ভোলা জেলা খাদ্য কর্মকর্তা তৈয়বুর রহমান প্রমুখ।

দিনব্যাপী কর্মশালায় বরিশাল সদর উপজেলা ও ভোলা সদর উজেলার সহকারী কৃষি কর্মকর্তা ও ইউনিয়ন ডিজিটাল উদ্যোক্তাদের মধ্য থেকে শতাধিক কর্মকর্তা প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018