বরিশালে তরুণীর রহস্যজনক মৃত্যু: বিয়ের বাকি ৮ দিন - বিডি বুলেটিন বরিশালে তরুণীর রহস্যজনক মৃত্যু: বিয়ের বাকি ৮ দিন - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১০:৫১ পূর্বাহ্ন

বরিশালে তরুণীর রহস্যজনক মৃত্যু: বিয়ের বাকি ৮ দিন

বরিশালে তরুণীর রহস্যজনক মৃত্যু: বিয়ের বাকি ৮ দিন

Print Friendly, PDF & Email

বরিশাল, বরিশালে নিজ ঘর থেকে ওষুধ কারখানার শ্রমিক এক তরুণীর গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার  এয়ারপোর্ট থানা পুলিশ গলায় ফাঁস দেয়া তরুণীর মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত তরুণী শিমুল বিশ্বাস (১৯) নগরীর শের-ই-বাংলা সড়কের চৌহতপুর এলাকার বিশ্বাসবাড়ির দিনমজুর ধীরেন বিশ্বাসের ছোট মেয়ে। তিনি নগরীর বিএম কলেজ রোডের ইন্দোবাংলা ফার্মাসিউটিক্যাল লিমিটেডের শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, আর মাত্র ৮ দিন পর (আগামী ৩০ নভেম্বর )বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার এক ছেলের সঙ্গে তার বিয়ের দিন চূড়ান্ত হয়েছিল।

শিমুলের মা তুলসী রানী বিশ্বাস জানান, দুপুরে তার মেয়ের মোবাইল নম্বরে কেউ কল করে। তখন থেকেই তার মন খারাপ। ফোনে কথা শেষ করে শিমুল মায়ের গলা জড়িয়ে ধরে ‘গরিবের বিয়ে করতে নেই’ বলে মন্তব্য করে ঘর থেকে বের হয়ে যায়। পরে শিমুলকে ঘরে রেখে মা অপর মেয়ের বাড়িতে যান। সেই সুযোগে ঘরে ঢুকে গলায় ফাঁস দেন শিমুল।

ঘটনাস্থলে থাকা বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাহিদ বিন আলম বলেন, মৃতদেহ ঝুলন্ত অবস্থায় খাটের ওপর দুই পা বাঁকানো ছিল। তবে এটি আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কিছু রয়েছে, তা বলা যাচ্ছে না। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 225 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018