বরিশালে নর্দমা থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার - বিডি বুলেটিন বরিশালে নর্দমা থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ১১:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
নারী ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে তারুণ্যের শপথ আগৈলঝাড়ায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই কোন শহীদ মিনার সাংবাদিকদের উপর হামলার ঘটনায় বিআরইউ’র নিন্দা ও প্রতিবাদ আবুল হাসানাত আবদুল্লাহ এমপিকে আগৈলঝাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ২ দিন ব্যাপি ভাষা স্মারক ও সাহিত্য প্রদর্শণীর উদ্বোধন আগৈলঝাড়ায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত নবীগঞ্জে সড়কে প্রাণ গেল স্ত্রীর, স্বামী হাসপাতালে সিএএ মুসলিমদের জন্য ব্যাপক বঞ্চনা তৈরি করবে : যুক্তরাষ্ট্র অস্কার জিতলেন সাকিব! নারী ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে তারুণ্যের শপথ
বরিশালে নর্দমা থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার

বরিশালে নর্দমা থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার

বরিশাল:

বরিশাল নগরের রুপাতলী এলাকায় একটি নালা থেকে শাজাহান মৃধা (৭০) নামে এক বৃদ্ধর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (০৮ নভেম্বর) সকাল ১০ টায় ওই এলাকার সোনাগাঁও টেক্সটাইল মিলের সামনের নালা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত শাজাহান মৃধা বরিশাল সদর উপজেলার চরআইচা গ্রামের মৃধাবাড়ির মৃত খালেক মৃধার ছেলে।

মৃতের ছেলে সেন্টু জানান, তার বাবা বৃহষ্পতিবার বাড়ি থেকে বরিশাল নগরের রুপাতলী এলাকায় স্বজন মুকুল বেগমের বাড়িতে বেড়াতে আসেন। এরপর আজ সকালে তার মরদেহ উদ্ধার হয়।

স্বজন দ্বীন ইসলাম জানান, রাতে মুকুল বেগমের বাড়িতে খাওয়া দাওয়া শেষে শাজাহান মৃধাকে তিনি শহীদ আব্দুর রব সেরনিয়াত সেতুর ঢালে রাস্তা পার করে দেন। এরপর তিনি বাড়ি যাওয়ার কথা থাকলেও সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম-পিপিএম জানান, শাজাহান মৃধা এমনিতে কিছু করতেন না। বৃহষ্পতিবার নগরের রুপাতলী শহীদ আব্দুর রব সেরনিয়াত সেতু সংলগ্ন এলাকায় ধর্ম মেয়ে মুকুলের বাড়িতে আসেন। সেখানে খাওয়া দাওয়া শেষে তিনি নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হন।

তিনি জানান, শাজাহান মৃধার পায়ে সমস্যা রয়েছে বলে স্বজনরা জানিয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, কোন কারনে শাজাহান মৃধা টেক্টটাইল সংলগ্ন ওই নালার কাছে যান তিনি এবং সেখানে পরে গেলে আর উঠতে পারেননি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে।

66 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018