বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় দেড় লাখ টাকা জরিমানা - বিডি বুলেটিন বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় দেড় লাখ টাকা জরিমানা - বিডি বুলেটিন

শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:০০ অপরাহ্ন

বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় দেড় লাখ টাকা জরিমানা

বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় দেড় লাখ টাকা জরিমানা

বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় দেড় লাখ টাকা জরিমানা

বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রি করার অপরাধে ৭টি ফার্মেসিকে ১ লাখ ৫৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (০৬ অক্টোবর) দুপুরে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের সামনের ফার্মেসিগুলোতে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযানে কাজী মেডিসিন হাউজকে ২০ হাজার টাকা, আহসান ব্রাদার্সকে ১৫ হাজার টাকা, তুহিন মেডিকেলকে ১০ হাজার টাকা, ঔষধ বিতানকে ১৫ হাজার টাকা, লিমন মেডিকেলকে ৪০ হাজার টাকা, শাহীন মেডিকেলকে ২৫ হাজার টাকা এবং খাঁন মেডিকেল হাউজকে ৩০ হাজার টাকাসহ সর্বমোট ১ লাখ ৫৫ হজার টাকা অর্থদণ্ড প্রদান করে তাৎক্ষণিক আদায় করা হয়।

অভিযান ও অর্থদণ্ডের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিস্ট্রেট নিরুপম মজুমদার জানান, বরিশালের জেলা ম্যাজিস্ট্রেট এস এম অজিয়র রহমানের নির্দেশনায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ৭টি ফার্মেসিকে ১ লাখ ৫৫ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

অভিযানে প্রসিকিউশন অফিসার হিসেবে সহযোগিতা করেন ঔষধ প্রশাসন, বরিশালের ঔষধ তত্ত্বাবধায়ক অদিতি স্বর্ণা এবং আইন-শৃঙ্খলা রক্ষা ও গণসচেতনতা কার্যক্রম পরিচালনায় সহযোগিতা করেন র‍্যাব-৮ এর একটি টিম।

 80 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018