বরিশালে শুরু হয়েছে ৫ দিনব্যাপী কম্পিউটার মেলা  - বিডি বুলেটিন বরিশালে শুরু হয়েছে ৫ দিনব্যাপী কম্পিউটার মেলা  - বিডি বুলেটিন

শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
নারী ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে তারুণ্যের শপথ আগৈলঝাড়ায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই কোন শহীদ মিনার সাংবাদিকদের উপর হামলার ঘটনায় বিআরইউ’র নিন্দা ও প্রতিবাদ আবুল হাসানাত আবদুল্লাহ এমপিকে আগৈলঝাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ২ দিন ব্যাপি ভাষা স্মারক ও সাহিত্য প্রদর্শণীর উদ্বোধন আগৈলঝাড়ায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত নবীগঞ্জে সড়কে প্রাণ গেল স্ত্রীর, স্বামী হাসপাতালে সিএএ মুসলিমদের জন্য ব্যাপক বঞ্চনা তৈরি করবে : যুক্তরাষ্ট্র অস্কার জিতলেন সাকিব! নারী ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে তারুণ্যের শপথ
বরিশালে শুরু হয়েছে ৫ দিনব্যাপী কম্পিউটার মেলা 

বরিশালে শুরু হয়েছে ৫ দিনব্যাপী কম্পিউটার মেলা 

বরিশাল অফিস, বরিশালে শুরু হয়েছে ৫ দিনব্যাপী ডিজিটাল প্রযুক্তি ও জীবনধারাভিত্তিক প্রদর্শনী ‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো ও কম্পিউটার মেলা  ।

বুধবার (০১ জানুয়ারি) দুপুরে নগরীর আছমত আলী খাঁন ইনস্টিটিউশন (এ.কে. স্কুল) মাঠে মেলার উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।  ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো ও মেলার আহবায়ক শাহ বোরহান উদ্দিন আহমেদের সভাপতিত্বে    অনুষ্ঠানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান ও  বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব মোশারফ হোসেন চৌধুরী সুমন   প্রমূখ উপস্থিত ছিলেন ।

জানা গেছে,  ১ জানুয়ারি থেকে শুরু হওয়া এ প্রদর্শনী ও কম্পিউটার  মেলা চলবে আগামী ৫ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন এ প্রদর্শনীটি বেলা ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। তবে মেলায় প্রবেশ মূল্য  ১০ টাকা নির্ধারণ করেছে কর্তৃপক্ষ।

মেলায় তথ্যপ্রযুক্তির দেশি-বিদেশি জনপ্রিয় ও সুপরিচিত ব্র্যান্ড, আমদানিকারক, প্রস্তুতকারক ও সরবরাহকারী এবং স্থানীয় ৫৬টি প্রতিষ্ঠান এ প্রদর্শনীতে অংশ নিয়েছে। এছাড়াও ৬০টি স্টল এবং সাতটি প্যাভেলিয়নে এসব প্রযুক্তি সামগ্রী প্রদর্শিত  ও বিক্রয় করা হবে।

মেলায় কম্পিউটার হার্ডওয়্যার ও সফ্টওয়্যার পণ্যসামগ্রী, নেটওয়ার্ক ও ড্যাটা কমিউনিকেশন, টেলিকম সেবা ও পণ্যসামগ্রী, মাল্টিমিডিয়া, আইসিটি শিক্ষা উপকরণ, ল্যাপটপ, ডিজিটাল জীবনধারাভিত্তিক প্রযুক্তি ও পণ্য ইত্যাদির উন্নত ও হালনাগাদ সংস্করণ প্রদর্শন করা হবে।

1,014 total views, 4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018