বরিশালে সীমিত আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত - বিডি বুলেটিন বরিশালে সীমিত আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত - বিডি বুলেটিন

রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১২:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ইতালিতে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়াল বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী।
বরিশালে সীমিত আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

বরিশালে সীমিত আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

বরিশাল:

করোনার সংক্রমন প্রতিরোধে গনজমায়েত ব্যতিত বরিশালে সীমিত আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মহান স্বাধীনতা দিবস। বৃহষ্পতিবার (২৬ মার্চ) সকাল ১০ টায় বরিশাল নগরের সার্কিট হাউজে বিভাগীয় কমিশনার সীমিত সংখ্যক ও সুনির্দিষ্ট অতিথিদের নির্দিষ্ট দূরত্ব বজায় সাপেক্ষে জাতীয় পতাকা আনুষ্ঠানিকভাবে উত্তোলন করেন। পরে বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী বলেন, করোনার সংক্রমন প্রতিরোধে রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুসারে সীমিত আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালন করা হচ্ছে। এ সময় জনগণকে যার যার নিজের ঘরে উপস্থিত থেকে করোনার সংক্রমন বিস্তার রোধে সহায়তা করার আহবান জানান। এছাড়া সরকার ও স্বাস্থ্য বিভাগের সকল নির্দেশনাবলী মেনে চলার জন্য অনুরোধ করেন তিনি। এরআগে সকালে জেলা পুলিশ লাইন্স-এ ৩১ বার তোপধ্বনি ও সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরআগে ২৫ মার্চ রাতে নিহতদের স্মরনে গনজমায়েত ব্যতিত নিজ নিজ অবস্থানে থেকে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। পরে ২৫ মার্চ রাত ৯ টা থেকে ৯টা ১ মিনিট পর্যন্ত প্রতীকী ব্লাক-আউট কর্মসূচি পালন করা হয়। এদিকে হাসপাতাল, জেলখানা, শিশু পরিবার, বৃদ্ধাশ্রম, ভবঘুরে প্রতিষ্ঠান ও শিশু দিবাযত্নকেন্দ্র সমূহে উন্নত মানের খাবার পরিবেশন এবং হাত ধোয়ার সামগ্রী বিতরণ করা হচ্চে। পাশাপাশি জেলা প্রশাসন কর্তৃক বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের বাসায় ফুল, মিষ্টি, স্মারক ও উপহার প্রেরণ করা হবে।

 156 total views,  1 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018