বরিশালে স্বর্ন ও নগত টাকা চুরির অভিযোগে যুবক আটক - বিডি বুলেটিন বরিশালে স্বর্ন ও নগত টাকা চুরির অভিযোগে যুবক আটক - বিডি বুলেটিন

শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০২:০৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
মোংলা সাহিত্য পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত কুয়াকাটায় ২৪ ঘন্টা পর নিখোজ জেলের লাশ উদ্ধার ডইলি ইন্ডাস্ট্রি পত্রিকার সম্পাদকের পিতার মৃত্যুতে উজিরপুরে বিভিন্ন মহলে শোক কুয়াকাটায় পরিবেশ রক্ষায় টোয়াকের উদ্যোগে সপ্তাহ ব্যাপী বৃক্ষ রোপণ কর্মসূচী প্রবাসী বাবার সাথে বিধবা নারীর অনৈতিক সম্পর্কের অভিযোগে মেয়ের সাংবাদিক সম্মেলন বাউফলে এক গৃহ বধূকে প্রকাশ্যে বিবস্ত্র করে রাজাপুরে মুজিব জন্মশতবার্ষিকীতে শিক্ষার্থীদের মাঝে ফলদ-বৃক্ষ চারা বিতরন ও স্কুলে চারা রোপন পরিবেশের ভারসাম্য ধরে রাখতে গাছ লাগান: পানিসম্পদ প্রতিমন্ত্রী ১৬ জুলাই বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনকালে পুরো বাংলাদেশে ১ কোটি বৃক্ষ রোপন! করোনায় আক্রান্ত হয়ে আরও ঝরল ৩৪ প্রাণ, শনাক্ত ২৭৭৬
বরিশালে স্বর্ন ও নগত টাকা চুরির অভিযোগে যুবক আটক

বরিশালে স্বর্ন ও নগত টাকা চুরির অভিযোগে যুবক আটক

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক:
বরিশাল নগরীর ২৯ নং ওয়ার্ডের লুৎফুর রহমান সড়কে দিন দুপুরে সৌরভ ভিলায় ৫ ভরি স্বর্ন ও নগত ২০ হাজার টাকা চুরি হয়েছে।

এঘটনায় স্থানীয় জনতা সবুজ হাওলাদার নামে এক চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার(৫ডিসেম্বর) বেলা সোয়া ১১ টায় সৌরভ ভিলার ৪ তলা ভবনের নিচ তলার এক ফ্লাটে বিক্রম ঘোষের ভারা বাসায় স্টিল আলমারীর ড্রয়ার ভেঙ্গে এই চুরি সংগঠিত হয় ।

বিক্রম ঘোষের স্ত্রী মিতালী ঘোষ জানায়, সকাল সাড়ে ৯ টার দিকে তিনি তার সন্তান নিয়ে স্কুলে যায়। পরে সোয়া ১১ টার সময় বাসায় ফিরলে ঘরের ভিতর থেকে আটকানো দেখে দরজায় কড়া নারে। পরে ভেতর থেকে অচেনা ব্যাক্তি দরজা খুলে তাকে ধাক্কা দিয়ে দৌরে পালিয়ে যায়।

এসময় তিনি চোর ধরেন বলে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন চোরকে ধাওয়া করে। পরে স্থানীয় ফেলু ও সাকিব নামে ২ যুবক চোরকে ধাওয়া করে নথুল্লাবাদ নয়ন বোর্ডিং এর ভিতর থেকে সবুজ হাওলাদার নামে ঐ চোরকে আটক করে বিমান বন্দর পুলিশের কাছে সোপর্দ করে।

তথ্য সূত্রে জানা যায় আটক চোর সবুজ হাওলাদার গত ৪ তারিখ সকাল ৭ টায় নথুল্লাবাদ সংলগ্ন নয়ন বোর্ডিং ‘র ৩ নং রুম ভাড়া নেয়। পরে পার্শবর্তি এলাকায় ঘোরাঘরি করে সৌরভ ভিলায় চুরির টার্গেট করে।

আটককৃত চোর সবুজের বাড়ী ঝালকাঠি পৌর এলাকার বিকনা গ্রামের মৃত হাবিব হাওলাদারের ছেলে। তবে চোরকে আটক করা গেলেও চুরিকৃত টাকা ও স্বর্নালংকার এখনো উদ্বার করা যায়নি।

এঘটনায় বিমান বন্দর থানায় বিক্রম ঘোষ বাদি হয়ে অভিযোগ দায়ের করেছে। এঘটনায় বিমানবন্দর থানার ওসি মোঃ জাহিদ আলম বলেন, চুরির ঘটনায় তিনি একটি অভিযোগ পেয়েছেন।

আটককৃত চোরের সাথে অন্য কারো যোগসাজোস আছে কিনা তা তদন্ত সাপেক্ষে জানা যাবে এবং চুরিকৃত মালামাল উদ্বারের চেষ্টা করছে থানা পুলিশ।

 206 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018