বরিশাল পলিটেকনিক শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষ - বিডি বুলেটিন বরিশাল পলিটেকনিক শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষ - বিডি বুলেটিন

বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৮:১২ পূর্বাহ্ন

বরিশাল পলিটেকনিক শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষ

বরিশাল পলিটেকনিক শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষ

বরিশাল অফিস,  বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের সঙ্গে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বহিরাগতদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।  এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। এতে উভয় পক্ষের পাঁচ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যায় পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন পরেশ সাগর মাঠে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও শিক্ষার্থীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে পলিটেকনিক ইনস্টিটিউটে ছাত্রলীগ কর্মী শান্তকে কুপিয়ে জখম করে বহিরাগতরা। এ ঘটনার পর থেকেই ক্যাম্পাসে শান্তর অনুসারীদের মধ্যে ক্ষোভ বিরাজ করে আসছিল।

যার পরিপ্রেক্ষিতে সন্ধ্যার দিকে শান্তর অনুসারীরা ক্যাম্পাস সংলগ্ন পরেশ সাগর মাঠে গেলে বহিরাগত অপর গ্রুপের সঙ্গে পুনরায় মারামারি এবং ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে আলেকান্দা ফাঁড়ি এবং কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

একপর্যায়ে তারা শিক্ষার্থী এবং বহিরাগতদের ওপর লাঠিচার্জ করে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে দেয়।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম  জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পলিটেকনিক শিক্ষার্থী ও বহিরাগতদের মধ্যে ঝামেলা হয়েছে। তবে কী নিয়ে ঝামেলা হয়েছে কিংবা বহিরাগতরা কারা ছিল, সেই বিষয়টি এখনো জানা যায়নি। এই ঘটনায় আপাতত একজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। বিস্তারিত পরে জানানো যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018