বরিশাল প্রেসক্লাব’র নির্বাচনী তফসিল ঘোষণা - বিডি বুলেটিন বরিশাল প্রেসক্লাব’র নির্বাচনী তফসিল ঘোষণা - বিডি বুলেটিন

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৭:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের কীর্তনখোলা নদীতে লঞ্চ- কার্গোর মুখোমুখি সংঘর্ষ কন্যা সন্তানের জন্ম দিল ধর্ষণে অন্তঃসত্ত্বা পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষ‌নে শিকার ছাত্রীর পাশে বরিশাল জেলা প্রশাসক সিটি মেয়র সাদিক আবদুল্লাহর শোক কুয়াকাটায় ৫ লিটার চোলাই মদ সহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় প্রেমে ব্যর্থ হয়ে কৃষি অফিসের ড্রাইভারের আত্মহত্যার চেষ্ঠা আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে আলোচনা সভা ও প্রামান্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ‘জেন্ডার জাস্টিস’ ফেলোশিপ দেবে প্রতীকি যুব সংসদ উজিরপুরে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বরিশাল প্রেসক্লাব’র নির্বাচনী তফসিল ঘোষণা

বরিশাল প্রেসক্লাব’র নির্বাচনী তফসিল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। গত ১৬ নভেম্বর ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় ২০২০ সালের নির্বাচনী তফসিল চূড়ান্ত করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৪ ডিসেম্বর (মঙ্গলবার) এবং সাধারণ সভা আগামী ২৫ ডিসেম্বর (বুধবার)।

গতকাল ক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সভার বর্তমান সহ-সভাপতি এম.এম আমজাদ হোসাইনকে প্রধান করে ও ক্লাবের সদস্য সাইফুর রহমান মিরণ ও দেবাশিষ চক্রবর্তীকে সদস্য করে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। প্রেস ক্লাবের নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশিত হবে ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টায়।

ভোটার তালিকা সংশোধনী প্রস্তাব গ্রহণ ৭ ডিসেম্বর (শনিবার) রাত ৮ টা পর্যন্ত। ভোটার তালিকার সংশোধনী প্রস্তাব নিষ্পত্তি হবে ৮ ডিসেম্বর (রবিবার) সন্ধ্যা ৭ টার মধ্যে। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৮ ডিসেম্বর (রবিবার) রাত ৮ টার মধ্যে। মনোনয়নপত্র বিতরণ ১০ ও ১১ ডিসেম্বর (মঙ্গল ও বুধবার) বিকেল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। মনোনয়নপত্র গ্রহণ ১৩ ডিসেম্বর (শুক্রবার) রাত ৮টা পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই ১৩ ডিসেম্বর (শুক্রবার) রাত ৮টা ১৫ মিনিটের পর।

খসড়া প্রার্থী তালিকা প্রকাশ ১৩ ডিসেম্বর (শুক্রবার) রাত সাড়ে ৯ টায়। বাতিলকৃত প্রার্থীদের আপিল দাখিল ১৪ ডিসেম্বর (শনিবার) রাত ৮ টার মধ্যে। আপত্তি শুনানি শেষে সিদ্ধান্ত গ্রহণ ১৫ ডিসেম্বর (রবিবার) রাত ৮ টার মধ্যে। মনোনয়নপত্র প্রত্যাহার ১৭ ডিসেম্বর (মঙ্গলবার) রাত ৮টার মধ্যে। চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ১৮ ডিসেম্বর (বুধবার) রাত ৯টায়।

নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৪ ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।

9 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018