বরিশাল প্রেসক্লাব’র নির্বাচনী তফসিল ঘোষণা - বিডি বুলেটিন বরিশাল প্রেসক্লাব’র নির্বাচনী তফসিল ঘোষণা - বিডি বুলেটিন

বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ০৬:১৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভিপি নুরের পাসপোর্টের অগ্রগতি জানানোর নির্দেশ খাগড়াছড়িতে গৃহবধূকে পুড়িয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড পিরোজপুর জেলার শ্রেষ্ঠ ওসি মঠবাড়িয়া থানার মাসুদুজ্জামান মঠবাড়িয়ায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ বিয়ের ২০ দিনের মাথায় নববধূকে মাটিচাপা দিলেন স্বামী আগৈলঝাড়ায় হামলা-সংঘর্ষে ওয়ার্ড আওয়ামীলীগ নেতাসহ ৬জন আহত বাউফলে রমরমা কোচিং বানিজ্য, শিক্ষকদের বাসায় ‘ব্যবসা কেন্দ্র’ বাউফলে লোকালয় থেকে মেছো বাঘ উদ্ধার আগৈলঝাড়ায় শিক্ষার্থীকে যৌন নিপিড়নের অভিযোগে ভ্যানচালককে ছয় মাসের কারাদন্ড গৌরনদীতে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন
বরিশাল প্রেসক্লাব’র নির্বাচনী তফসিল ঘোষণা

বরিশাল প্রেসক্লাব’র নির্বাচনী তফসিল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। গত ১৬ নভেম্বর ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় ২০২০ সালের নির্বাচনী তফসিল চূড়ান্ত করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৪ ডিসেম্বর (মঙ্গলবার) এবং সাধারণ সভা আগামী ২৫ ডিসেম্বর (বুধবার)।

গতকাল ক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সভার বর্তমান সহ-সভাপতি এম.এম আমজাদ হোসাইনকে প্রধান করে ও ক্লাবের সদস্য সাইফুর রহমান মিরণ ও দেবাশিষ চক্রবর্তীকে সদস্য করে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। প্রেস ক্লাবের নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশিত হবে ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টায়।

ভোটার তালিকা সংশোধনী প্রস্তাব গ্রহণ ৭ ডিসেম্বর (শনিবার) রাত ৮ টা পর্যন্ত। ভোটার তালিকার সংশোধনী প্রস্তাব নিষ্পত্তি হবে ৮ ডিসেম্বর (রবিবার) সন্ধ্যা ৭ টার মধ্যে। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৮ ডিসেম্বর (রবিবার) রাত ৮ টার মধ্যে। মনোনয়নপত্র বিতরণ ১০ ও ১১ ডিসেম্বর (মঙ্গল ও বুধবার) বিকেল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। মনোনয়নপত্র গ্রহণ ১৩ ডিসেম্বর (শুক্রবার) রাত ৮টা পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই ১৩ ডিসেম্বর (শুক্রবার) রাত ৮টা ১৫ মিনিটের পর।

খসড়া প্রার্থী তালিকা প্রকাশ ১৩ ডিসেম্বর (শুক্রবার) রাত সাড়ে ৯ টায়। বাতিলকৃত প্রার্থীদের আপিল দাখিল ১৪ ডিসেম্বর (শনিবার) রাত ৮ টার মধ্যে। আপত্তি শুনানি শেষে সিদ্ধান্ত গ্রহণ ১৫ ডিসেম্বর (রবিবার) রাত ৮ টার মধ্যে। মনোনয়নপত্র প্রত্যাহার ১৭ ডিসেম্বর (মঙ্গলবার) রাত ৮টার মধ্যে। চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ১৮ ডিসেম্বর (বুধবার) রাত ৯টায়।

নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৪ ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।

129 total views, 7 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018