বরিশাল প্রেসক্লাবের নতুন সভাপতি নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ - বিডি বুলেটিন বরিশাল প্রেসক্লাবের নতুন সভাপতি নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৩৬ অপরাহ্ন

বরিশাল প্রেসক্লাবের নতুন সভাপতি নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ

বরিশাল প্রেসক্লাবের নতুন সভাপতি নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ

বরিশাল প্রেসক্লাবের নতুন সভাপতি নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ

নিউজ ডেস্ক : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। বিকেল ৫টা থেকে রাত ৮ পর্যন্ত ভোট ভোট গ্রহন চলে। ভোটগ্রহন শেষে ভোট গননার পরে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচতি হন সাবেক সভাপতি মু. ইসমাইল হোসাইন নেগাবান ও সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে মু. ইসমাইল হোসাইন নেগাবান ৭১টি ভোটের মধ্যে ৪০ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী নাসির উদ্দিন বাবুল পেয়েছেন ৩১ ভোট। সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ পেয়েছেন ৩৯ ভোট, তারি নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী আল-মামুন পেয়েছেন ৩২। প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন জানান- বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সুষ্ঠু-সুন্দর পরিবেশে ভোট প্রদানের মাধ্যমে বরিশালের সাংবাদিকরা আগামী এক বছরের জন্য প্রেসক্লাবের নেতৃত্ব সৃষ্টি করেছে। অতীতের মতো এবারও ভোট সুষ্ঠু ও সুন্দর ভাবে হয়েছে বলেও জানান তিনি।

 138 total views,  6 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018
Design By MrHostBD