বরিশাল বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি পরীক্ষা শুরু আগামী ২৭ ডিসেম্বর - বিডি বুলেটিন বরিশাল বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি পরীক্ষা শুরু আগামী ২৭ ডিসেম্বর - বিডি বুলেটিন

সোমবার, ০১ Jun ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি পরীক্ষা শুরু আগামী ২৭ ডিসেম্বর

বরিশাল বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি পরীক্ষা শুরু আগামী ২৭ ডিসেম্বর

Print Friendly, PDF & Email

বরিশাল । বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। ‘খ’ ও ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ ডিসেম্বর এবং ‘ক’ ইউনিটের পরীক্ষা ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে । বৃহস্পতিবার (৭ নভেম্বর) বেলায়  ১১টায় নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিনের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের চেয়ারম্যানদের নিয়ে একটি জরুরি সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি বৃহস্পতিবার দুপুরে নিশ্চিত করেছেন,বরিশাল বিশ্ববিদ্যালয়ে সহকারী নিবন্ধক বাহাউদ্দিন গোলাপ।

আগামী ২৭ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘খ’ ইউনিট, বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘গ’ ইউনিট ও ২৮ ডিসেম্বর (শনিবার) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এর আগে ১৮ অক্টোবর বরিশাল বিশ্ববিদ্যালয়ের খ ও গ ইউনিটে এবং ১৯ অক্টোবর ক ইউনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে রোববার ( ১৩ অক্টোবর ) বিকেলে বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়।

এ বছর ববির ভর্তি পরীক্ষায় তিনটি ইউনিটে ছয়টি অনুষদের অধীনে ২৪টি বিভাগের ১ হাজার ৪৪০টি আসনের বিপরীতে আবেদন জমা পড়েছে ৪৯ হাজার ৯৫৬ জন। আসন প্রতি লড়বেন ৩৫ জন ভর্তিচ্ছু।

 

 171 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018