বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের উইকেট নিয়ে ইনজামামের বিস্ফোরক মন্তব্য - বিডি বুলেটিন বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের উইকেট নিয়ে ইনজামামের বিস্ফোরক মন্তব্য - বিডি বুলেটিন

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৩১ অপরাহ্ন

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের উইকেট নিয়ে ইনজামামের বিস্ফোরক মন্তব্য

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের উইকেট নিয়ে ইনজামামের বিস্ফোরক মন্তব্য

Print Friendly, PDF & Email

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত পাকিস্তান-বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের উইকেট নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন পাক কিংবদন্তি ইনজামাম উল হক।

উইকেট তার মন কেড়ে নিতে পারেনি। এ উইকেট টি-টোয়েন্টি ম্যাচের নয় বলে মন্তব্য ছুড়লেন ইনজামাম।

সিরিজের বাকি দুটি ম্যাচের উইকেট যেন এর চেয়ে ভালো হয় সে দিকে কিউরেটরদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

গতকাল গাদ্দাফি স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ শেষে নিজের ইউটিউব চ্যানেলে খেলা নিয়ে বিশ্লেষণকালে উইকেট বিষয়ে এমন মন্তব্য করেন এই সাবেক পাক অধিনায়ক।

ইউটিউবে ইনজামাম বলেন, ‘ম্যাচটা আমার কাছে টি-টোয়েন্টির মতো লাগেনি। কিউরেটরদের আরও ভালো উইকেট বানানোর অনুরোধ করছি। একটি টি-টোয়েন্টি ম্যাচে উইকেট এতো কঠিন হয় কি করে! এখানে ১৪২ রানকেও বেশ কঠিন লক্ষ্য মনে হয়েছে। প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশের ব্যাটসম্যান অনেক চেষ্ট করেও দেড়শত ছাড়াতে পারেনি।’

ইনজামাম বলেন, ‘আমাদের এমন উইকেট দরকার যেখানে গড়ে ১৯০ থেকে ২০০ রান হবে। ব্যাটসম্যানরা বড় রান তাড়া করে ম্যাচ বের করে আনবে। বিষয়টা যেমন চ্যালেঞ্জিং হবে তেমনই হবে টি-টোয়েন্টি মেজাজের। আবার এমন উইকেটে কীভাবে ব্যাটসম্যানদের বেঁধে রাখতে হয় বোলাররা শিখবে। দুই পক্ষ থেকেই বিষয়টি চ্যালেঞ্জের ও টান টান উত্তেজনার হবে।’

কিন্তু যে উইকেটে রান তুলতেই নাভিঃশ্বাসের উপক্রম সে উইকেটে টি-টোয়েন্টি ঠিক জমে না বলে মনে করেন ইনজামাম।

যে কারণে পরের দুটি টি-টোয়েন্টিতে ব্যাটসম্যানবান্ধক উইকেট বানাতে কিউরেটরদের প্রতি আহ্বান জানান তিনি।

গতকাল গাদ্দাফি স্টেডিয়ামে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৪১ রান তুলে বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে ৩ বল হাতে রেখেই লক্ষ্যমাত্রা স্পর্শ করে পাকিস্তান। শোয়েব মালিকের ৫৮ রানের ঝকঝকে ইনিংসে ভর করে ৫ উইকেটের জয় পায় স্বাগতিক পাকিস্তান।

পরিসংখ্যান বলছে, টি-টোয়েন্টিতে গাদ্দাফি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা কোনো দলের এটাই সর্বনিম্ন স্কোর। ২০১৫ সাল থেকে এ পর্যন্ত গাদ্দাফি স্টেডিয়ামে সবমিলে ১০টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ-পাকিস্তান। খেলা শুরু হবে বিকাল তিনটায়।

 261 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018