বাউফলে ভোলার ১৪ জেলে আটক - বিডি বুলেটিন বাউফলে ভোলার ১৪ জেলে আটক - বিডি বুলেটিন

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৮:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে জামায়াত নেতার প্লান বর্হিভূত ভবন নির্মাণ ১৯ নভেম্বর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ফলাফল প্রকাশ বরিশালে দেড় কোটি টাকার কর আদায় স্থানীয় সরকার শক্তিশালিকরন এবং উপজেলা পরিষদের নিয়ম অনুযায়ী করনীয় ও বাস্তবায়ন সংক্রান্ত ৩দিনের ট্রেনিং সমাপ্ত আগৈলঝাড়ায় অনুপ্রবেশকারী ও হাইব্রীডের খোঁজে আওয়ামীলীগ ! টুম্পা রানী সাহা হত্যার ঘটনা আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ আগৈলঝাড়ায় চাল ও টাকা চাই না পেঁয়াজ ভিক্ষা চাই আগৈলঝাড়ায় নির্ধারিত বোর্ড ফি’র অতিরিক্ত টাকা নিয়ে চলছে এসএসসি পরীক্ষার ফরম পুরন আগৈলঝাড়ায় গৈলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থী শরীফ ইলিয়াস ময়মনসিংহে রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান
বাউফলে ভোলার ১৪ জেলে আটক

বাউফলে ভোলার ১৪ জেলে আটক

রিয়াজ মাহমুদ:
পটুয়াখালীর বাউফলের তেতুলিয়া নদীতে অভিযান চালিয়ে ১৪ জেলেকে আটক করেছে বাউফল উপজেলা প্রশাসন, মৎস্য, নৌ পুলিশ ও কোস্টগার্ডের সমন্বয়ের একটি টহল দল।
১৯ অক্টোবর শনিবার সকাল ১০টা থেকে বেলা ১২টার দিকে ২টি মোবাইল টিম উপজেলার নিমদী, চরওয়াডেল, খানকা চন্দ্রদ্বীপ, বাতিলখাল, চরমিয়াজান ও চর রায়সাহেব এলাকা থেকে তাদের আটক করে। আটককৃতরা ভোলা জেলার সদর উপজেলা ও বোরহানউদ্দিন উপজেলার জেলে। ওই সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ১৫ হাজার মিটার কারেন্ট জাল ও ১৫ কেজি ডিমওয়ালা ইলিশ মাছ। বিকাল ৩টায় উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র কার্যালয়ে বসে আটককৃতদের ১২জনকে ১মাস করে বিনাশ্রম কারাদন্ড ও ইব্রাহিম মাল এবং আজগর মালকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018