বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষনচেষ্টায় মামলা-গ্রেফতার ১ - বিডি বুলেটিন বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষনচেষ্টায় মামলা-গ্রেফতার ১ - বিডি বুলেটিন

বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:২৮ পূর্বাহ্ন

বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষনচেষ্টায় মামলা-গ্রেফতার ১

বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষনচেষ্টায় মামলা-গ্রেফতার ১

বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষনচেষ্টায় মামলা-গ্রেফতার ১

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধিঃ

বাক প্রতিবন্ধী কিশোরী কে ধর্ষণের অভিযোগে রতন (৫৮) নামের এক ব্যক্তিকে আসামি করে ভুক্তভোগীর মা বাদী হয়ে উপজেলার দুলারহাট থানায় একটি মামলা দায়ের করেন।

নীলকমল ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘোষের হাট লঞ্চ ঘাট এলাকা থেকে চৌকি দার দফাদারের মাধ্যমে ধর্ষককে আটক করে থানা পুলিশকে সংবাদ দিলে থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায় ।

জানাগেছে গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় নুরাবাদ ইউনিয়নে আবু তাহের পাটোয়ারীর বাড়ীতে রতনের ভাড়া বাসায় এঘনা ঘটে।

রতন উপজেলা দুলারহাটের নীলকমল ইউনিয়ন ৭নং ওয়ার্ডের আবদুর রশিদের ছেলে।

ভুক্তভোগী প্রতিবন্ধী কিশোরীর মা জানান, আমার বাকপ্রতিবন্ধী মেয়েটি গতকাল বিকেলে তার নানা বাড়ি যাওয়ার সময় এলাকার অভিযুক্ত ও পুর্ব পরিচিত রতন আমার মেয়েকে ফুসলিয়ে তার বসত ঘরে নিয়ে জোরপুর্বক ধর্ষণের চেষ্টা করেন।

এসময় ঘটনাটি স্থানিয় প্রতিবেশীরা জানতে পেরে আমার মেয়েকে উদ্ধার করে এবং রতনকে আটক করেন। আটককারীদের হাত থেকে অভিযুক্ত রতন পালিয়ে যান।

পরে বিষয়টি আমরা জানতে পেরে আজ বিকেলে দুলারহাট থানায় এজহার জমা দিলে পুলিশ তা রুজু করেন।ম

নুরাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের প্রত্যক্ষদর্শী বাসিন্দা মো.হারুন জানান, প্রতিবন্ধী মেয়েটিকে রতন কর্তৃক ধর্ষনচেষ্টার খবর পেয়ে ঘটনাস্থল রতনের ভাড়াটিয়া বাসায় গিয়ে ওই প্রতিবন্ধীকে বিবস্র অবস্থায় আমরা উদ্ধার করি এবং রতনকে আটক করলেও সে পালিয়ে যায়।

দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, এঘটনায় আজ বিকেলে ভুক্তভোগী প্রতিবন্ধীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। সন্ধ্যায় আসামী রতনকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল শনিবার সকালে তাকে আদলতে সোপর্দ করা হবে।

 194 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018