বিপিএল শুরুর নতুন তারিখ ঘোষণা - বিডি বুলেটিন বিপিএল শুরুর নতুন তারিখ ঘোষণা - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন

বিপিএল শুরুর নতুন তারিখ ঘোষণা

বিপিএল শুরুর নতুন তারিখ ঘোষণা

Print Friendly, PDF & Email

খেলাধুলা ডেস্কঃ
বিপিএল ৫দিন পিছিয়ে যাচ্ছে, এটা আগেই জানানো হয়েছে জাগো নিউজের পক্ষ থেকে। বিপিএল গভর্নিং কাউন্সিলের সোর্স থেকেই জানা গিয়েছিল, ৫ দিন পিছিয়ে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে ৮ ডিসেম্বর। আগের তারিখ ছিল ৩ ডিসেম্বর।

মঙ্গলবার জানা গেছে, বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন ঘোষণা করবেন স্বয়ং প্রধানমন্ত্রী। ৮ ডিসেম্বরই অনুষ্ঠিত হবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। তবে তখনও জানা যায়নি, বিপিএলের উদ্বোধন ৮ তারিখ হলে, শুরু হবে কত তারিখ থেকে।

অবশেষে জানা গেছে, বিপিএলের সপ্তম আসর শুরুর তারিখ। ১১ ডিসেম্বর থেকে শুরু হবে জমজমাট বিপিএলের আসর। বিপিএল শুরুর পুরনো তারিখ ছিল ৬ ডিসেম্বর। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ মিরপুরে এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

শুধু শুরুর তারিখই নয়, বিপিএলের প্লেয়ার্স ড্রাফট কবে হবে, সেটা নিয়েও ছিল ধোঁয়াশা। নির্ধারিত তারিখ ছিল ১২ নভেম্বর। মঙ্গলবার গুঞ্জন ছড়িয়ে পড়ে, ৩দিন পিছিয়ে ১৫ নভেম্বর অনুষ্ঠিত হতে পারে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। কিন্তু সে সম্ভাবনা ছিল ক্ষীণ। কারণ, ১৪ নভেম্বর ভারতের বিপক্ষে শুরু হওয়ার কথা প্রথম টেস্ট। বাংলাদেশের টেস্ট ম্যাচ চলাকালীন প্লেয়ার্স ড্রাফট আয়োজন করা হবে কি না তা নিয়ে সংশয় দেখা দেয়।

অবশেষে আজ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, বিপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ১৭ নভেম্বর। আজ বিকেলে বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকেই এই সিদ্ধান্ত নেয়া হয়।

এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে বিপিএল আয়োজন করা হচ্ছে। এবার কোনো ফ্রাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন এবং দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি। বঙ্গবন্ধুর জন্মশতাবর্ষিকী উপলক্ষে এবারের টুর্নামেন্টের নামকরণ করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল নামে।

 150 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018