বুলবুলের তাণ্ডবে দুজনের মৃত্যু - বিডি বুলেটিন বুলবুলের তাণ্ডবে দুজনের মৃত্যু - বিডি বুলেটিন

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০২:২৬ অপরাহ্ন

বুলবুলের তাণ্ডবে দুজনের মৃত্যু

বুলবুলের তাণ্ডবে দুজনের মৃত্যু

আন্তর্জাতিক ডেক্স,   পশ্চিমবঙ্গের স্থলভাগ অতিক্রম করছে ভয়ঙ্কর ঘূর্ণিঝড় বুলবুল। শনিবার রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ চব্বিশ পরগনার ফ্রেজারগঞ্জ ও সাগরদ্বীপ হয়ে স্থলভাগে প্রবেশ করে ঘূর্ণিঝড়টি। এরপর বাংলাদেশের সুন্দরবন অংশের দিকে এগিয়ে যায় এটি।

ঘণ্টায় ১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়া ঘূর্ণিঝড়ে এখন পর্যন্ত অন্তত দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮। তারা বলছে, পশ্চিমবঙ্গ ও ওড়িশায় বুলবুলের তাণ্ডবে দুজনের মৃত্যু হয়েছে। তবে কীভাবে মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু উল্লেখ করেনি সংবাদমাধ্যমটি।

ভারতীয় গণমাধ্যম জানায়, আপাতত সাগরদ্বীপ-বকখালির মাঝে বুলবুলের অবস্থান। ঝড়ে একাধিক কাঁচাবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। বুলবুলের জেরে বিমান পরিষেবা পুরোপুরি বন্ধ রয়েছে৷ ১২ ঘণ্টার জন্য বন্ধ করে দেয়া হয়েছে বিমানবন্দর ৷

কলকাতাতেও ঝড়ের দাপট বেড়েছে ৷ কলকাতায় ঘণ্টায় ৫০-৬০ কিলোমিটার বেগে ঝড় বয়ে যাচ্ছে। বালিগঞ্জে ভেঙে পড়েছে গাছ ৷ এর আগে আবহাওয়া অধিদফতর কলকাতায় বুলবুলের জেরে ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস দেয়। এছাড়া চব্বিশ পরগনা, পূ. মেদিনীপুর, হাওড়া, হুগলি-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলোতে ভারী বৃষ্টির পূর্বাভাসও রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018