ভান্ডারিয়ায় মাদ্রাসাছাত্রকে পিটিয়ে জখম - বিডি বুলেটিন ভান্ডারিয়ায় মাদ্রাসাছাত্রকে পিটিয়ে জখম - বিডি বুলেটিন

শুক্রবার, ২৯ মে ২০২০, ০৬:৫৭ পূর্বাহ্ন

ভান্ডারিয়ায় মাদ্রাসাছাত্রকে পিটিয়ে জখম

ভান্ডারিয়ায় মাদ্রাসাছাত্রকে পিটিয়ে জখম

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক : পিরোজপুরের ভান্ডারিয়ায় মো. ঈছা তালুকদার (৯) নামে এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে ওই মাদ্রাসার শিক্ষক আবু মুসার বিরুদ্ধে। শনিবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার ধাওয়া ইউনিয়নের সাইফুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে।আহত ঈছা তালুকদার স্থানীয় মো. সেলিম তালুকদারের ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে ওই মাদ্রাসার এক শিক্ষক জানান, খেলার সময় ওই মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র মানসুর আহত হলে সে এ ব্যাপারে ওই শিক্ষকের কাছে ঈছার নামে অভিযোগ দেয়। এতে ওই শিক্ষক তাকে বিচারের নামে বেদম মারপিট করেন। পরে অন্যান্য শিক্ষকরা এসে আহত ঈছাকে উদ্ধার করেন। মারপিটের কারণে ওই ছাত্রের পিঠে ও ঘাড়ে জখম হয়। এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক ক্বারী আবু মুসার সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি সামান্য মারধর করেছেন বলে জানান।

ওই মাদ্রাসার অধ্যক্ষ মুফতি ইব্রাহিম হজে থাকার কারণে তার সঙ্গে কথা বলা যায়নি। তবে মাদ্রাসার শিক্ষক মাওলানা আমজেদ বলেন, শিক্ষকের বেত্রাঘাতে ছাত্রের শরীরে জখম হয়েছে। আহত ঈছাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার অভিভাবকের কাছে গিয়ে আমরা বিষয়টি মিমাংসার উদ্যোগ নিয়েছি।

 286 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018