ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাডের সাথে সিটি মেয়রেরবৈঠক - বিডি বুলেটিন ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাডের সাথে সিটি মেয়রেরবৈঠক - বিডি বুলেটিন

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১১:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কুয়াকাটায় আবাসিক হোেটেল থেকে ৬ পতিতা আটক ৭ম শ্রেণির শিক্ষার্থীকের নিয়ে পালাতে গিয়ে পুলিশের খাঁচায় শিক্ষক আগৈলঝাড়ায় অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে হাসানাত আবদুল্লাহ এমপি আগৈলঝাড়ায় রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ভালো রেজাল্ট করলেই হবে না ভালো মানুষও হতে হবে: ইকরামুল হক টিটু আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে জিআর মামলার আসামী গ্রেফতার আবরার হত্যাকাণ্ডে ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার সিরিয়া যুদ্ধে এখন পর্যন্ত ২৯ হাজার শিশু নিহত মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে ৭ বরযাত্রী নিহত গোপালগঞ্জে গৃহবধু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাডের সাথে সিটি মেয়রেরবৈঠক

ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাডের সাথে সিটি মেয়রেরবৈঠক

মফিদুল ইসলাম লাভলুঃ
ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমা এবং ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু’র সাথে আজ দুপুরে সিটি করপোরেশনের কার্যালয়ে ভারতের সীমান্তবর্তী মেঘালয় রাজ্যে ব্যবসা বানিজ্য সর্ম্পক সম্প্রসারন ও দু-দেশের মধ্যে মেল বন্ধনে বিষয়ে মতবিনিময় হয়। ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু নাকুগাঁও সীমান্ত দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে বানিজ্য সহজ করন বিষয়ে আলোচনা করেন। এ সময় মেঘালয়ের মুখ্যমন্ত্রীর সাথে মেঘালয় রাজ্যের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং ময়মনসিংহ সিটি করপোরেশনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে বেলা ১টায় মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমা ঢাকা থেকে ময়মনসিংহ সার্কিট হাউজে এলে জেলা পুলিশের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার দেয়া হয়। পরে তিনি ময়মনসিংহ সিটি করপোরেশনে এলে তাকে সিটি করপোশেনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরন করে নেয়া হয়।
মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমা মেয়র ইকরামূল হক টিটুর ভূয়সী প্রশংসা করেন । মেঘালয়ের সাথে বাংলাদেশের বানিজ্য বৃদ্ধিতে তিনি সব রকম সহায়তার আশ্বাস দেন।
মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সংমা সৌজন্য সাক্ষাত শেষে দূর্গাবাড়ী মন্দির পরিদর্শনে যান। এ সময় তার সাথে সিটি করপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু ছিলেন। বিকালে সিটি করপোরেশনের হল রুমে মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী ও সুধীজনদের সাথে একটি বৈঠক হবার কথা রয়েছে।ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমা বৈঠকের সময় সিটি করপোরেশন কর্মরত প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন,নির্বাহী প্রকৌশলী মো: রফিকুল ইসলাম মিয়া,নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস,প্রশাসনিক কর্মকর্তা আমিনুল ইসলাম জাহাঙ্গীর ,প্রকৌশলী জিল্লুর ররহমান,স্যানিটারী ইনসপেক্টর দীপক মজুমদার,কনজারভেন্সি অফিসার মহব্বত আলী, চেম্বারের পরিচালক শংকর সাহা সহ সিটি করপোরেশনের কর্মকর্তা, স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018