ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের শুনানি গ্রহণ আজ - বিডি বুলেটিন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের শুনানি গ্রহণ আজ - বিডি বুলেটিন

সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:২৬ অপরাহ্ন

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের শুনানি গ্রহণ আজ

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের শুনানি গ্রহণ আজ

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের শুনানি গ্রহণ আজ

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী

সুন্দরবন এক্সেপ্রেস ট্রান্সপোর্ট সিস্টেম লি:মি: পন্য হারিয়ে ফেলায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযোগ দায়ের করেছেন আইনজীবী মো. আল আমিন হাওলাদার । অভিযোগের ভিত্তিতে আগামীকাল সোমবার (৬ অক্টোবর) সকাল ১০ টায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কার্যালয়ে উভয় পক্ষের শুনানি গ্রহণ করবেন সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম। আইনজীবী মো. আল আমিন হাওলাদার বলেন, গত ৯ জুলাই পটুয়াখালী সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে একটি হলুদ পলিব্যাগে একশত টাকা পরিশোধ করে একটি পন্য ঢাকা ফারম গেট শাখায় ইউনিক মোবাইল ঠিকানায় প্রেরণ করি।

পণ্যটি যথা সময়ে না পাওয়ায় সুন্দরবন কুরিয়ার সার্ভিস অভিযোগ করলে কতৃপক্ষ জানান পণ্যটি হারিয়ে গেছে। পরবর্তীতে কতৃপক্ষের নিকট একাধিকবার যোগাযোগ করলে তারাা জানান পণ্যের সম পরিমাণ টাকা আমাকে দেবে। পরবর্তীতে তারা সময় ক্ষেপণ করে দির্ঘ দুই মাস পর কুরিয়ার সার্ভিসের হেড অফিস থেকে জানান, আমার নিকট রক্ষিত কুরিয়ারের রশিদ নিয়ে পটুয়াখালী শাখায় গেলে সম পরিমাণ টাকা পরিশোধ করবে। তারপর রশিদ নিয়ে গত ২২ সেপ্টেম্বর পটুয়াখালী সুন্দরবন কুরিয়ার সার্ভিসে গেলে ম্যানেজার বলেন, তাকে টাকা পরিশোধের বিষয়ে হেড অফিস থেকে কিছু বলা হয়নি।

হেড অফিস থেকে কিছু না বললে কোন টাকা দেওয়া যাবে না। তিনি আরও বলেন, ম্যানেজারকে হেড অফিস থেকে বলা তথ্য সংগ্রহ করলে বলেন, আপনি হেড অফিসে গিয়ে বোঝেন। এখানে কিছু হবে না। এবিষয়ে পটুয়াখালী সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ম্যানেজারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি। এবিষয়ে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম বলেন, আইনজীবীর অভিযোগের ভিত্তিতে আগামীকাল শুনানি রয়েছে। অভিযোগ প্রমানিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 118 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018