মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সিসি ক্যামেরার আওতায় - বিডি বুলেটিন মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সিসি ক্যামেরার আওতায় - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৯:৪৩ পূর্বাহ্ন

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সিসি ক্যামেরার আওতায়

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সিসি ক্যামেরার আওতায়

মোঃ বাদল:
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের সময় মত উপস্থিতিসহ হাসপাতাল চত্তরে দালাল ও ঔষধ প্রতিনিধিদের অবাধে বিচরণ রোগীদের ভিড়ের মধ্যেই তাদের আনাগোনা লক্ষ্য করা ঠেকাতে স্বাস্থ্য কমপ্লেক্সে ১৭টি সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে।

পিরোজপুর জেলা পরিষদ সদস্য ও মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজিম-উল-হক এর উদ্যেগে এ ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশ দ্বারসহ স্বাস্থ্য কর্মকর্তার কক্ষ, আউটডোর-ইনডোরের বিভিন্ন স্থানে বসানো হয়েছে। যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কক্ষ থেকে নিয়ন্ত্রণ ও নজরদারি করা হবে।

জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজিম-উল-হক জানান, গরীব ও দুস্থ্য রোগীরা যাতে হাসপাতালে সু-চিকিৎসা পায় এবং দালালদের মাধ্যমে যেন প্রতারিত না হয় সেজন্য হাসপাতালে সিসি ক্যামেরার ব্যবস্থা করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী আহাসান জানান, স্বাস্থ্যকমপ্লেক্সে ক্যামেরা স্থাপণ করায় সেবার মান বাড়বে, দালালদের উৎপাত, অপরাধ প্রবনতা ও নিরাপত্তা জোরদার হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018