মধ্য রাতে অসহায় শীতার্তদের পাশে গরিবের মেম্বার হেলেনা - বিডি বুলেটিন মধ্য রাতে অসহায় শীতার্তদের পাশে গরিবের মেম্বার হেলেনা - বিডি বুলেটিন

মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন

মধ্য রাতে অসহায় শীতার্তদের পাশে গরিবের মেম্বার হেলেনা

মধ্য রাতে অসহায় শীতার্তদের পাশে গরিবের মেম্বার হেলেনা

মধ্য রাতে অসহায় শীতার্তদের পাশে গরিবের মেম্বার হেলেনা

গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়েনের সংরক্ষিত ৩নং ওয়াডের গরিবের মেম্বার হেলেনা বেগম গভীর রাতে ঘুরে ঘুরে শীত বস্ত্র নিয়ে ছিন্নমূল ভাসমান অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।
বৃহস্পতিবার মধ্য রাতে পশ্চিম খাঞ্জাপুর নির্বাচনী এলাকায় অর্ধ শতাধিক রাস্তার ধারে আশ্রিত এ সকল লোকদের গায়ে কম্বল জড়িয়ে দেন তিনি। এদের বেশির ভাগ লোক মানসিকভাবে ভারসাম্যহীন ও অসহায়। পরে তিনি সেই অসহায় পরিবারের মাঝেও কম্বল তুলে দেন। কম্বল বিতরণকালে উপজেলা যুবলীগ নেতা পান্নু মৃর্ধা ইউপি সদস্য গিয়াসউদ্দিন মৃর্ধা উপস্থিত ছিলেন।
গরিবের মেম্বার হেলেনা বেগম বলেন এই শীতের মধ্যে সবচেয়ে বেশি কষ্টে থাকে ছিন্নমূল অসহায় দরিদ্র মানুষগুলো। এ শ্রেণীর মানুষগুলো এমনিতেই অসহায়ভাবে জীবন-যাপন করে থাকে। তাই নিজস্ব অর্থায়নে দুই শত বিষ জন শীতার্তদের জন্য কম্বল সবার আগে এদের মাঝে বিতরণ করেছি। দিনের বেলায় এ সকল লোকজন বিভিন্ন জায়গায় পেটের দায়ে থাকে বলে রাতের বেলায় খুঁজে খুঁজে তাদের হাতে কম্বল দিচ্ছি। এ কম্বল বিতরণ চলমান থাকবে বলেও তিনি উল্লেখ্য করে সমাজের বৃত্তবানদেরকে এসকল অসহায় শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

 38 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018