মরুর শহর দুবাইয়ে মুষলধারে বৃষ্টি - বিডি বুলেটিন মরুর শহর দুবাইয়ে মুষলধারে বৃষ্টি - বিডি বুলেটিন

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের কীর্তনখোলা নদীতে লঞ্চ- কার্গোর মুখোমুখি সংঘর্ষ কন্যা সন্তানের জন্ম দিল ধর্ষণে অন্তঃসত্ত্বা পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষ‌নে শিকার ছাত্রীর পাশে বরিশাল জেলা প্রশাসক সিটি মেয়র সাদিক আবদুল্লাহর শোক কুয়াকাটায় ৫ লিটার চোলাই মদ সহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় প্রেমে ব্যর্থ হয়ে কৃষি অফিসের ড্রাইভারের আত্মহত্যার চেষ্ঠা আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে আলোচনা সভা ও প্রামান্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ‘জেন্ডার জাস্টিস’ ফেলোশিপ দেবে প্রতীকি যুব সংসদ উজিরপুরে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
মরুর শহর দুবাইয়ে মুষলধারে বৃষ্টি

মরুর শহর দুবাইয়ে মুষলধারে বৃষ্টি

মহিউল করিম আশিক দুবাই থেকে:

আমিরাতের আবুধাবির আশেপাশে এখনও কিছুটা বৃষ্টিপাতের সসম্ভাবনা রয়েছে। তবে দেশের অন্যান্য অঞ্চলে বর্তমান আবহাওয়া কিছুটা স্থিতিশীল হয়েছে।
ন্যাশনাল সেন্টার অফ মেটরিওলজির (এনসিএম) মতে, মেঘগুলি সংযুক্ত আরব আমিরাতের পশ্চিম দিকে জমায়েত হচ্ছে।

বানী ইয়াস দ্বীপ এবং জিরকু দ্বীপের আশেপাশের অঞ্চলেও বিকেলে হালকা বৃষ্টিপাত অব্যাহত ছিলো।
এনসিএম এক কর্মকর্তা বলেন, বৃষ্টি এবং তীব্র বাতাসের সাথে জড়িত কনভেস্টিভ মেঘগুলি আবুধাবি এবং আমিরাতের পশ্চিমে মঙ্গলবার অবধি থাকবে, সপ্তাহান্তে এগিয়ে যাওয়ার সাথে সাথে ধীরে ধীরে হ্রাস পাবে।

আমিরাতের আকাশ আংশিক মেঘলা থাকতে পারে তবে দুবাই ও শারজার আাকাশ পরিষ্কার থাকবে বলে আশা করা হচ্ছে। পূর্ব ও উত্তরাঞ্চল যেমন ফুজাইরাহ এবং মুসাফফাহর বাসিন্দারা আজ দিনের বেলা হালকা বৃষ্টিপাত অনুভব করেছে।

রবিবার ও সোমবার সংযুক্ত আরব আমিরাতের কিছু অংশে দিনভর ভারী বৃষ্টিপাত হয় যার সাথে তাপমাত্রা তিন থেকে ছয় ডিগ্রি কমে যায় কারণ “মেঘের আচ্ছাদন” ছিল। ভারী বৃষ্টিপাতের ফলে সংযুক্ত আরব আমিরাতের কিছু অংশে বন্যা এবং ট্র্যাফিক জ্যাম সৃষ্টি হয়েছিল।

মেঘ কমে যাওয়ার সাথে সাথে সংযুক্ত আরব আমিরাতের বছরের এই সময়কালে তাপমাত্রা যা প্রত্যাশিত তা ফিরে আসবে বলে মন্তব্য করা হয়।

সোমবার সকালে দেশব্যাপী সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে জেবেল জাইস পর্বতে সকাল ১১ টা ৪৫ মিনিটে।
ওমান সাগর এবং আরব উপসাগর জুড়ে প্রবল বাতাস বইতে পারে বাতাসের কারণে ওমান সাগরের পরিস্থিতি বর্তমানে মোটামুটি রুক্ষ এবং মঙ্গলবার বিকেলে ধীরে ধীরে স্থিতিশীল হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে।

3 total views, 1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018