মহিপুরে গরু চুরি না করেও চুরির মামলার আসামী পিতা পুত্র - বিডি বুলেটিন মহিপুরে গরু চুরি না করেও চুরির মামলার আসামী পিতা পুত্র - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১০:৫৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
মহান বিজয় দিবস উপলক্ষে মানবাধিকার কমিশন বরিশাল মহানগর মহিলা শাখার উদ্যোগে নানা কর্মসূচী পালন আগৈলঝাড়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা প্রধান শিক্ষকের অপসারন চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল, ইউএনও’র তদন্ত কমিটি গঠন আগৈলঝাড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি ইউসুফ মোল্লার ৫ম মৃত্যুবার্ষিকী ত্যাগী নেতাদের হাতে নেতৃত্ব তুলে দেয়া হবে-আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড বার্ষিক ক্লোজিং প্রস্তুতি সভা অনুষ্ঠিত ইসলামি বই মেলার শুভ উদ্ভোধন উদ্ধার হওয়া ৪০ হাজার ইয়াবা ধ্বংস করা হয়েছে সত্য- মিথ্যা যাচাই আগে ইন্টারনেটে শেয়ার পরে এই প্রতিপাদ্য নিয়ে ভাণ্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবসের র‌্যালী ছয় বছরে একদিনও ক্লাস করাননি শিক্ষিকা
মহিপুরে গরু চুরি না করেও চুরির মামলার আসামী পিতা পুত্র

মহিপুরে গরু চুরি না করেও চুরির মামলার আসামী পিতা পুত্র

কুয়াকাটা প্রতিনিধি:
গরু চুরি না করেও চুরির মামলায় ব্যবসায়ী পিতা ও পুত্রকে আসামী করার প্রতিবাদ জানিয়ে সাংবাদিক সম্মেলন করেছেন মামলার আসামীর বড় ভাই নোয়াব হাওলাদার।

২৯ নভেম্বর (শুক্রবার) সকাল ১০টায় মহিপুর প্রেসক্লাবে এ সাংবাদিক সম্মেলন করা হয়। সাংবাদিক সম্মেলণে অভিযোগ করেন, মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের খাজুরা গ্রাম থেকে বরগুনা জেলার আমতলী থানা এলাকার সোহেল (২৫) নাম এক গরু চোরকে গত ২৫ নভেম্বর রাতে হাতে নাতে আটক করে স্থানীয়রা। পরে ইউনিয়ন পরিষদের মাধ্যমে থানায় হস্তান্তর করে ওই চোরকে। এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা হয়। ওই মামলায় মহিপুরের ব্যবসায়ী আব্দুর রব হাওলাদার ও তার ছেলে মিরাজ হাওলাদারকে আসামী করা হয়েছে। যা সম্পুর্ণ মিথ্যা বানোয়াট এবং ষড়যন্ত্রমুলক। একটি চক্র ব্যবসায়িক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এ মামলায় তাদের পিতা পুত্রকে আসামী করেছে। ব্যবসায়িক প্রতিপক্ষরা নিজেদের আড়াল করতে এ মিথ্যা মামলায় জড়িয়েছে। ধৃত গরু চোরকে তারা কেউ চেনেন না। ব্যবসায়িক ভাবেও তার সাথে তাদের কোন সর্ম্পক নেই। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রব হাওলাদারের ভাই নোয়াব হাওলাদার বলেন, তার ছোট ভাই মহিপুর এলাকায় দীর্ঘ প্রায় ৩০ বছর সুনামের সাথে ব্যবসা করে আসছে। সে একজন সৎ ও নিষ্ঠাবান ব্যবসায়ী। তার ব্যবসায়িক প্রতিদন্ধিরা প্রতিহিংসার বসবতি হয়ে তার ভাই ও ভাইয়ের ছেলেকে গরু চুরির মামলায় আসামী করা করেছে। গরু চোরের সাথে ষড়যন্ত্রকারীদের সম্পৃক্ততা রয়েছে বলে তাদের সন্দেহ রয়েছে।

নোয়াব হাওলাদার আরো বলেন, কয়েকটি আঞ্চলিক পত্রিকায় তার ভাই ও ভাইয়ের ছেলেকে জড়িয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। এমন একটি ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দেয়ার কারনে তাদের পরিবারকে সামাজিক ও ব্যবসায়িক ভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে। তিনি এ মিথ্যা মামলা প্রত্যাহার সহ ষড়যন্ত্রকারীদের বিচার দাবী করেন। প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী জানান তিনি।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী সাঈদ, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু, ব্যবসায়ী আঃ জব্বার সহ মহিপুর প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।
এ বিষয়ে মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহেল আহম্মেদ জানান, গরু চুরির একটি মামলা হয়েছে। ১ আসামী জেলে রয়েছে। তদন্ত সাপেক্ষে এর সাথে জরিতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। অহেতুক কাউকে হয়রানী করা হবে না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018