মুলাদীতে জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা - বিডি বুলেটিন মুলাদীতে জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা - বিডি বুলেটিন

বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৮:১৫ পূর্বাহ্ন

মুলাদীতে জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

মুলাদীতে জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

বরিশাল অফিস, বরিশালের মুলাদী উপজেলার পশ্চিম বোয়ালিয়া গ্রামে রাজু মজুমদার নামে এক জেএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (৪ নভেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। রাজু ওই গ্রামের ভ্যানচালক জালাল মজুমদারের ছেলে। সে উপজেলার এবিআর মাধ্যমিক বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিল।

জালাল মজুমদার জানান, প্রায় দেড় বছর আগে তার স্ত্রী মারা যান। এরপর থেকেই রাজু প্রায় সময় অন্য মনস্ক থাকতো। শনিবার (২ নভেম্বর) জেএসসি পরীক্ষা দিয়ে সে বাড়িতেই ছিল। রোববার (৩ নভেম্বর) পরীক্ষা না থাকায় সারাদিন সে ঘরেই সময় কাটায়। রাতে কাউকে কিছু না বলে সে ঘর থেকে বের হয়ে যায়। এরপর আর তার সন্ধান পাওয়া যায়নি।

সোমবার সকালে পার্শ্ববর্তী ঘরের মালিক শামীম হোসেন ঢাকা থেকে এসে তার ঘরে ঢুকে রাজুর ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার শুরু করে। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা ওই ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা, শামীমদের ঘরে কেউ না থাকায় রাতে রাজু টিন খুলে ভেতরে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। তবে রাজুর বাবা জালাল এবং স্থানীয়দের কোনো অভিযোগ না থাকায় দুপুরে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করা হয়েছে।

 

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018