মোংলার সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ে ৬৫ বছরেও হলনা স্থায়ী শহীদ মিনার - বিডি বুলেটিন মোংলার সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ে ৬৫ বছরেও হলনা স্থায়ী শহীদ মিনার - বিডি বুলেটিন

মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৪:১২ অপরাহ্ন

মোংলার সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ে ৬৫ বছরেও হলনা স্থায়ী শহীদ মিনার

মোংলার সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ে ৬৫ বছরেও হলনা স্থায়ী শহীদ মিনার

মোংলা প্রতিনিধি:
প্রতিষ্ঠার ৬৫ বছর পেরিয়ে গেলেও এখনো স্থায়ী কোন শহীদ মিনার তৈরী করতে পারেনি বাগেরহাট জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মোংলা ঐতিহ্যবাহী সেন্ট পলস উচ্চ বিদ্যালয়। প্রতিবছর কাঠের তৈরী শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদের শ্রদ্ধা জানান স্কুলের শিক্ষক- ছাত্রছাত্রীরা। সেন্ট পলসের মত একটি বড় প্রতিষ্ঠানে শহীদ মিনার না থাকায় ক্ষোভ প্রকাশ করেছেন ওই স্কুলের অভিভাবকরা।

এ জন্য স্কুল কর্তৃপক্ষের অব্যবস্থাপনাকেই দূষলের অভিভাবকরা। নাম না প্রকাশ করার শর্তে বিদ্যালয়ের এক শিক্ষক এ প্রতিবেদককে বলেন, বিদ্যালয় চত্বরে শহীদ মিনার নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছিল কয়েকবার। কোন কারনে সেটি আর আলোর মুখ দেখেনি। জানতে চাইলে স্কুলের প্রাক্তন ছাত্র মোংলা সাহিত্য পরিষদ ও তারুণ্য মোংলা’র সভাপতি মনির হোসেন বলেন, আমরা বিদ্যালয়ে পড়াকালীন সময়েও মহান শহীদ দিবসে স্থায়ী শহীদ মিনারে ফুল দিতে পারিনি। তবে এর জন্য স্কুল কর্তৃপক্ষের গাফিলতি ও উদাসীনতাকেই দায়ী করলেন তিনি।
এ বিষয়ে জানতে সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মুনীন্দ্রনাথ হালদারের মুঠোফোনে একাধিক বার যোগাযোগের চেষ্ঠা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া গেছে।

 378 total views,  6 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018