মোংলার সোনাইলতলায় নৌবাহিনীর সহায়তায় ৫৭৫ অসহায় পরিবারকে ত্রাণ বিতরণ - বিডি বুলেটিন মোংলার সোনাইলতলায় নৌবাহিনীর সহায়তায় ৫৭৫ অসহায় পরিবারকে ত্রাণ বিতরণ - বিডি বুলেটিন

বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:১৬ অপরাহ্ন

মোংলার সোনাইলতলায় নৌবাহিনীর সহায়তায় ৫৭৫ অসহায় পরিবারকে ত্রাণ বিতরণ

মোংলার সোনাইলতলায় নৌবাহিনীর সহায়তায় ৫৭৫ অসহায় পরিবারকে ত্রাণ বিতরণ

মোংলার সোনাইলতলায় নৌবাহিনীর সহায়তায় ৫৭৫ অসহায় পরিবারকে ত্রাণ বিতরণ

মনির হোসেন,মোংলাঃ
করোনা ভাইরাস এর সংক্রমণ রোধকল্পে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর অংশ হিসেবে উপকূলীয় অঞ্চলে নিয়মিত টহল প্রদান করছে বাংলাদেশ নৌবাহিনী।

এরই ধারাবাহিকতায় নৌবাহিনী কন্টিনজেন্ট মোংলা উপজেলার সোনাইতলা ইউনিয়নে ৫৭৫টি দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণে স্থানীয় প্রশাসনকে সহায়তায় প্রদান করে।
এছাড়া মোংলা উপজেলার সুন্দরবন, বাঁশতলা, মোংলা বাজার, মামারঘাট ও ফেরিঘাট এলাকায় নিয়মিত সচেতনতামূলক টহল প্রদান করে।

জনগণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় ও বর্জনীয় শীর্ষক ১৯০টি লিফলেট বিতরণ করে। এছাড়া প্রধান প্রধান সড়কসমূহে ১০% ক্লোরিন মিশ্রিত পানি ছিটিয়ে এলাকা এবং যানবাহন জীবাণুমক্ত করে। মোতায়েনকৃত নৌ কন্টিনজেন্ট বরগুনা সচেতনতামূলক টহল পরিচালনার পাশাপাশি সাধারণ জনগণকে সামাজিক দূরত্ব নিশ্চতকরণ, গণপরিবহন, বাস, ট্রাক, অটো, ফেরি পারাপার এবং বাজারে গমনাগমনের ক্ষেত্রে মাস্ক ব্যবহার নিশ্চিত করছে।
এছাড়াও স্থানীয় জনসাধারনের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মোংলা নৌ কন্টিনজেন্টের পক্ষ থেকে সকল সরকারী, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও সংশ্লিষ্ট অফিসে সেবা গ্রহীতাগণকে বাধ্যতা মূলকভাবে মাস্ক ব্যবহারে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে এবং নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয় করার সময় জনসাধারনকে অবশ্যই মাস্ক ব্যবহার করার জন্য বাংলাদেশ নৌবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 234 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018