মোংলায় ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক - বিডি বুলেটিন মোংলায় ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক - বিডি বুলেটিন

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১০:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিএনজি-ট্যাক্সি চালকদের ‘পরিচিতি কার্ড’ দিল সিএমপি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন আজ বানারীপাড়ায় ট্রিপল মার্ডা‌রের ঘটনায় বা‌ড়ির মা‌লি‌কের স্ত্রীকে গ্রেফতার ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে আ‌ধিপত্য বিস্তার‌কে কেন্দ্র ক‌রে হামলায় আহত ৪ ব‌রিশা‌লের ট্রিপল হত্যাকান্ডের গ্রেপ্তারকৃত দুই অাসামী ১৬৪ ধারায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দি‌য়ে‌ছে অাদাল‌তে। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকের মৃত্যু সুনামগঞ্জে মোটরসাইকেলের দুই আরোহী নিহত রাজশাহী জেলা আ’লীগের সভাপতি মেরাজ মোল্লা, সম্পাদক দারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ মিছিল
মোংলায় ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

মোংলায় ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

মনির হোসেন,মোংলাঃ
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫৩৫ পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‍্যাব-৬)। আটক মাদক ব্যবসায়ীর নাম সাথী আক্তার (৩০)।
সোমবার সন্ধ্যায় মোংলার শেলাবুনিয়ার এ্যানিওপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‍্যাব-৬ সূত্রে জানা গেছে, সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় মেজর এ এম আশরাফুল ইসলাম পিপিএম ও এএসপি তোফাজ্জেল হোসেনের নেতৃত্বে র‍্যাবের একটি অপারেশন টিম পৌর শহরের এ্যানিও পাড়া এলাকায় অভিযান চালিয়ে সাথী আক্তারের শরীর তল্লাশী করে ৫৩৫ পিস ইয়াবা ও একটি মোবাইল ফোন জব্দ করে। র‍্যাবের কর্মকর্তা এএসপি তোফাজ্জেল হোসেন জানান, সাথী আক্তার দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তার সম্পর্কে আগে থেকেই র‍্যাবের কাছে তথ্য ছিল। আটক সাথী এ্যানিওপাড়া এলাকার বাসিন্দা আল আমিনের স্ত্রী।
আটক নারী মাদক ব্যবসায়ী সাথীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে মোংলা থানায় স্থানান্তর করা হয়েছে। র‌্যাব কর্মকর্তা তোফাজ্জল হোসেন জানান, মাদকসহ সকল অপরাধ দমনে তাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018