মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে সুবিধা বঞ্চিত শিশুদের জন্মদিন পালন - বিডি বুলেটিন মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে সুবিধা বঞ্চিত শিশুদের জন্মদিন পালন - বিডি বুলেটিন

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন

মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে সুবিধা বঞ্চিত শিশুদের জন্মদিন পালন

মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে সুবিধা বঞ্চিত শিশুদের জন্মদিন পালন

মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে সুবিধা বঞ্চিত শিশুদের জন্মদিন পালন

মনির হোসেন,মোংলাঃ

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্প কর্তৃক পরিচালিত শিশুবান্ধব শিখন ও বিনোদন কেন্দ্রের শিশুদের জন্মদিন উদযাপন করা হয়।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ৩ টায় ডক শ্রমিক মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত জন্মদিনের উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদারের সহধর্মিণী ইন্দ্রানী সরকার পপি। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এ আনোয়ার উল কুদ্দুস, মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস ইশরাত জাহান, কলতান শিল্পী গোষ্ঠীর সভাপতি জেমস শরৎ কর্মকার।

প্রকল্প কর্মকর্তা আবেদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাপ্তাহিক মেছেরশাহ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ আসাদুজ্জামান দুলাল, ডক শ্রমিক মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ আলী, মোংলা সাহিত্য পরিষদের আহ্বায়ক মনির হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ইউএনও পত্নী ইদ্রানী সরকার পপি বলেন,
সমাজের ছিন্নমূল ও সুবিধা বঞ্চিত শিশুদের শিশুশ্রম থেকে প্রত্যাহার করে নিয়ে তাদের শিক্ষা প্রতিষ্ঠানে পাঠানো এবং শিশুদের পরিবারকে স্বাবলম্বী করে গড়ে তোলার যে দায়িত্বটি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ করে যাচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। আমি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্পের সকল কর্মকর্তা এবং পরিচালনা কমিটিকে বিশেষভাবে ধন্যবাদ জানাই আজকের এই সুন্দর একটি অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রকল্পের মাঠ কর্মকর্তা প্রদীপ মজুমদার। সার্বিক সহযোগিতায় ছিলেন মারিনো পাড়ই, শুভ্রা প্রিয়া বিশ্বাস ও রাজকুমার সরকার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018