মোংলায় ১১ কেজি গাঁজা জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর - বিডি বুলেটিন মোংলায় ১১ কেজি গাঁজা জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর - বিডি বুলেটিন

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১১:১৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিএনজি-ট্যাক্সি চালকদের ‘পরিচিতি কার্ড’ দিল সিএমপি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন আজ বানারীপাড়ায় ট্রিপল মার্ডা‌রের ঘটনায় বা‌ড়ির মা‌লি‌কের স্ত্রীকে গ্রেফতার ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে আ‌ধিপত্য বিস্তার‌কে কেন্দ্র ক‌রে হামলায় আহত ৪ ব‌রিশা‌লের ট্রিপল হত্যাকান্ডের গ্রেপ্তারকৃত দুই অাসামী ১৬৪ ধারায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দি‌য়ে‌ছে অাদাল‌তে। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকের মৃত্যু সুনামগঞ্জে মোটরসাইকেলের দুই আরোহী নিহত রাজশাহী জেলা আ’লীগের সভাপতি মেরাজ মোল্লা, সম্পাদক দারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ মিছিল
মোংলায় ১১ কেজি গাঁজা জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর

মোংলায় ১১ কেজি গাঁজা জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর

মনির হোসেন:
মোংলার দিগরাজ সংলগ্ন কাপালির মেট এলাকায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজা জব্দ করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের খুলনা বিভাগীয় পরিদর্শক পারভীন আক্তারের নেতৃত্বে একটি দল দিগরাজের কাপালির মেট এলাকার একটি বাড়িতে অভিযান চালায়। বাড়িতে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজা জব্দ করা হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক পারভীন আক্তার সাংবাদিকদের জানান,অভিযানের খবর আগে থেকে আঁচ করতে পেরে পালিয়ে যায় বাড়ির মালিক মাদক সম্রাজী তারা বেগম। তিনি আরো জানান, তারা বেগম দীর্ঘদিন যাবত বিদেশ থেকে গাঁজা ও অন্যান্য মাদকদ্রব্য মোংলাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন।

জানা গেছে, মাদক মামলায় এর আগেও কয়েকবার জেল খেটেছেন মাদক সম্রাজী তারা বেগম। গাঁজা উদ্ধারের ঘটনায় মাদক ব্যবসায়ী তারা বেগমকে আসামী করে মোংলা থানায় একটি মামলা দায়ের করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018