রাজধানীতে একদিনেই ৪ অস্বাভাবিক মৃত্যু - বিডি বুলেটিন রাজধানীতে একদিনেই ৪ অস্বাভাবিক মৃত্যু - বিডি বুলেটিন

রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:৫১ পূর্বাহ্ন

রাজধানীতে একদিনেই ৪ অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে একদিনেই ৪ অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে একদিনেই পৃথক দুই ছুরিকাঘাতের ঘটনায়, ট্রেন ও প্রাইভেট কারের ধাক্কায় মোট ৪ জনের মৃত্যু হয়েছে। রোববার (৩০ আগস্ট) রাজধানীর বিভিন্ন স্থানে এসব মৃত্যু ঘটনা ঘটে।

ছুরিকাঘাতের দুই ঘটনাই ঘটে রাজধানীর পুরান ঢাকায়। দুপুরে বকশীবাজারে এবং বিকেলে নবাবপুরে যথাক্রমে নয়ন (২০) ও মুন্না (১৭) নামের দুই তরুণ নিহত হন। এছাড়া জুরাইন ফ্লাইওভারের টোলপ্লাজার সামনে প্রাইভেট কারের ধাক্কায় আপন (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। অন্যদিকে, কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তির (৪০) প্রাণ গেছে।

পুরান ঢাকায় দিনে-দুপুরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

বকশীবাজারে তিন রাস্তার মোড় এলাকায় দিনে-দুপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নয়ন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (৩০ আগস্ট) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের বন্ধু সোহান জানান, বংশাল রুপালী ব্যাংকের গলিতে মোটরসাইকেল মেরামতের একটি দোকানে কাজ করে নয়ন। মোটরসাইকেলের কিছু মালামাল ক্রয় করার জন্য সে বিডিআর সেকশন এলাকায় যাওয়ার জন্য বকশীবাজার মোড়ে এসে একটি রিকশা ডাক দেন। ওই সময় রাস্তা দিয়ে ১৫-২০ জনের যুবকের দল যাচ্ছিল। সে দলের একজন তাকে এসে ছুরিকাঘাত করলে গুরুতর আহত হন। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুরান ঢাকায় ছুরিকাঘাতে আরেকজনকে হত্যা

পুরান ঢাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হন দুই ভাই মুন্না (১৭) ও শাহিন (১৮)। তাদের দুজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে মুন্নাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফোন কানে নিয়ে রেললাইন পার, ট্রেনের ধাক্কায় মৃত্যু

কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তির (৪০) মৃত্যু হয়েছে। রোববার (৩০ আগস্ট) দুপুর পৌনে ১২টার দিকে কুড়িল বিশ্বরোডের সাহারা বটতলা নামক রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

বিমানবন্দর রেল স্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাতনামা ওই ব্যক্তি মোবাইলে কথা বলতে বলতে হেঁটে রেললাইন অতিক্রম করার সময় কমলাপুরগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার সময় আশপাশের লোকজন অজ্ঞাত ওই ব্যক্তিকে চিৎকার করে ডেকে ট্রেন আসছে বলে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু তিনি মোবাইলে কথা বলতে থাকায় তা শুনতে পাননি।

রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় তরুণের মৃত্যু

জুরাইন ফ্লাইওভারের টোলপ্লাজার সামনে প্রাইভেট কারের ধাক্কায় আপন (১৮) নামের এক তরুণ নিহত হন। শনিবার (৩০ আগস্ট) বিকেল সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের সহকর্মী সোহাগ বলেন, জুরাইন ফ্লাইওভারে আমরা ১০-১২ জন রাস্তায় ময়লা পরিষ্কার করছিলাম। হঠাৎ একটি প্রাইভেট কার আপনকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 148 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018