রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় তরুণের মৃত্যু - বিডি বুলেটিন রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় তরুণের মৃত্যু - বিডি বুলেটিন

শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:২১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সরকারের গ্যাস বিল বাকি ৯ হাজার কোটি টাকার বেশি ইউপি সদস্য হত্যা মামলায় ৫ জনের ফাঁসি ২০ জানুয়ারি আসছে অক্সফোর্ডের ২০ লাখ টিকা আগৈলঝাড়ায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে আগৈলঝাড়ায় ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন উজিরপুরে বামরাইল ও শোলক ইউনিয়নের সীমানা নিয়ে চরম উত্তেজনা রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা গলাচিপায় তিন নারীর অসহায়ত্ব জীবন যাপন শোক সংবাদ দ্রুতগামীযান ব্যবহার করে দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে: বিএমপি কমিশনার মেহেন্দিগঞ্জে নির্বাচনী সহিংসতায় আওয়ামীলীগ নেতার মৃত্যু
রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় তরুণের মৃত্যু

রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় তরুণের মৃত্যু

রাজধানীর জুরাইন ফ্লাইওভারের টোলপ্লাজার সামনে প্রাইভেট কারের ধাক্কায় আপন (১৮) নামের এক তরুণ নিহত হয়েছেন।

শনিবার (৩০ আগস্ট) বিকেল সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী সোহাগ বলেন, জুরাইন ফ্লাইওভারে আমরা ১০-১২ জন রাস্তায় ময়লা পরিষ্কার করছিলাম। হঠাৎ একটি প্রাইভেটকার আপনকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার গ্রামের বাড়ি নীলফামারি জেলার কিশোরগঞ্জ উপজেলার সিঙ্গাগাড়ীতে। স্থানীয় বাদশা মিয়ার ছেলে আপন। বর্তমানে মুন্সীগঞ্জের শ্রীনগরের সোলঘর এলাকায় থাকতেন তিনি।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

 166 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018