রেললাইনের পাশে মিলল শিশুর লাশ, গায়ে নেই আঘাতের চিহ্ন - বিডি বুলেটিন রেললাইনের পাশে মিলল শিশুর লাশ, গায়ে নেই আঘাতের চিহ্ন - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৩:৩৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী করোনায় ১১ লাখ ছাড়াল রোগীর সংখ্যা, একদিনে আক্রান্ত একলাখ বাউফলে পৌর মেয়রের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতারণ প্রতিমন্ত্রী বললেন ‘আমি বাইরে আছি, আপনারা ঘরে থাকুন’ দেশে করোনায় আরও দুজনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৭০ করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু করোনায় মৃতদের গোসল ও দাফনে স্বেচ্ছায় যে ১১ ব্যক্তি আগ্রহী! চীনের আবিষ্কৃত করোনার ভ্যাকসিন গ্রহণকারীরা সুস্থ আছেন আমেরিকায় করোনায় মৃতের সংখ্যা ৭ হাজার ছাড়াল
রেললাইনের পাশে মিলল শিশুর লাশ, গায়ে নেই আঘাতের চিহ্ন

রেললাইনের পাশে মিলল শিশুর লাশ, গায়ে নেই আঘাতের চিহ্ন

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় অজ্ঞাত পরিচয়ে এক শিশুর (২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গৌরীপুর-ভৈরব রেলপথে উপজেলার পৌর শহরের ২নং রেলক্রসিং এলাকা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। শিশুর মরদেহটি কাপড়ে মোড়ানো অবস্থায় একেবারে উত্তর-দক্ষিণমুখী করে রাখা ছিল। তার গায়ে কোনো আঘাতের চিহ্নও ছিল না বলে জানায় পুলিশ।

গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন জানান, রেললাইন থেকে প্রায় ১৪ ফুট দূরত্বে পৌর শহরের বাড়িওয়ালাপাড়া থেকে দুই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শিশুর পরিচয় জানা যায়নি। শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই।

ধারণা করা হচ্ছে, মৃত বাচ্চাটিকেই কোনো পরিবার এখানে ফেলে রেখে গেছে।

শিশুটিকে কাপড়ে মোড়ানো অবস্থায় একেবারে উত্তর-দক্ষিণমুখী করে মরদেহটি রাখায় এলাকাবাসীর ধারণা, মারা যাওয়ার পরই শিশুটিকে এ স্থানে রেখে গেছে।

 99 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018