লিচু পাড়া নিয়ে দ্বন্দ্বে বড়ভাইকে পিটিয়ে হত্যা, ছোটভাই আটক - বিডি বুলেটিন লিচু পাড়া নিয়ে দ্বন্দ্বে বড়ভাইকে পিটিয়ে হত্যা, ছোটভাই আটক - বিডি বুলেটিন

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

লিচু পাড়া নিয়ে দ্বন্দ্বে বড়ভাইকে পিটিয়ে হত্যা, ছোটভাই আটক

লিচু পাড়া নিয়ে দ্বন্দ্বে বড়ভাইকে পিটিয়ে হত্যা, ছোটভাই আটক

মা

নোয়াখালীর কবিরহাট উপজেলায় লিচু পাড়াকে কেন্দ্র করে বড়ভাইকে (৬৫) পিটিয়ে হত্যা করেছে ছোটভাই ও তার ছেলেরা। নিহতের মেয়ে এ ঘটনায় বুধবার রাতে কবিরহাট থানায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন।

এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছোটভাইসহ দুজনকে আটক করেছে। আটকরা হলো— উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের তাজুল ইসলাম (৬০), ও তার ছেলে মামুন (৩২)

এর আগে, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্বরাজুরগাঁও গ্রামের বেচু ডিলারের বাড়িতে এ ঘটনা ঘটে। কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া বলেন, বিকাল বড়ভাই সফিউল্যাহ তার গাছ থেকে লিচু পাড়তে গেলে ছোটভাই তাজুল ইসলাম ও তার ছেলে মামুন ও সাইফুলের সঙ্গে ভাগবাটোয়ারা নিয়ে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে ছোটভাই তাজুল ইসলাম উত্তেজিত হয়ে বড়ভাইয়ের ওপর হামলা চালায়। পরে তার দুই ছেলেসহ বড়ভাইকে মারধর করে। এ সময় বড়ভাই ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ বুধবার রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

দুপুরে আটক দুই আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

 114 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018
Design By MrHostBD