শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল মাদরাসাছাত্রীর - বিডি বুলেটিন শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল মাদরাসাছাত্রীর - বিডি বুলেটিন

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৬ অপরাহ্ন

শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল মাদরাসাছাত্রীর

শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল মাদরাসাছাত্রীর

Print Friendly, PDF & Email

ময়মনসিংহের মুক্তাগাছায় শিয়ালের হাত থেকে মুরগির ফার্ম বাঁচাতে তৈরি করা বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্জিনা আক্তার (১৩) নামে এক মাদরাসাছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার রৌয়ারচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মর্জিনা আক্তার ওই গ্রামের আব্দুল জলিলের মেয়ে ও স্থানীয় একটি কওমি মাদরাসার ছাত্রী।

স্থানীয়রা জানান, উপজেলার রৌয়ারচর গ্রামের মোস্তাফিজুর রহমান ও ইসলাম উদ্দিন বাড়ির পাশে অপরিকল্পিতভাবে মুরগির খামার দিয়ে ব্যবসা করে আসছেন। কিছুদিন ধরে খামারে শিয়ালসহ বন্যপ্রাণীর উপদ্রব দেখা দিয়েছে। খামার মালিক শিয়ালের উপদ্রব থেকে বাঁচতে চারপাশে জিআই তার ঝুলিয়ে তাতে বিদ্যুৎ সংযোগ দিয়ে ফাঁদ তৈরি করে রাখেন। শুক্রবার দুপুরে মাদরাসাছাত্রী মর্জিনা আক্তার থানকুনি পাতার শাক তুলতে মুরগির খামার এলাকায় যায়। শাক তোলার একপর্যায়ে হঠাৎ বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে একমাত্র সন্তানকে হারিয়ে বাবা আব্দুল জলিল ও মা রাবেয়া খাতুনের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে। তারা বারবার মূর্ছা যাচ্ছেন আর মর্জিনা মর্জিনা বলে ডাকছেন।

এ ব্যাপারে মুক্তাগাছা থানা পুলিশের ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, শিয়াল মারার জন্য তৈরি বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে মেয়েটির মৃত্যু হয়েছে। মুরগির খামারের মালিকের অবহেলার কারণে মেয়েটির মৃত্যু হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 355 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018