শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল মাদরাসাছাত্রীর - বিডি বুলেটিন শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল মাদরাসাছাত্রীর - বিডি বুলেটিন

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ইলিয়াস কাঞ্চনকে একা ভাববেন না, হুঁশিয়ারি রাশেদ-ফারুকের সমুদ্রের তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর উজিরপুর উপজেলা ছাত্রদলের কমিটি গঠন উপলক্ষ্যে মতবিনিময় সভা বরিশালে ৪ রোগীর দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড স্বামী-স্ত্রীসহ বিকাশ প্রতারক চক্রের ৪ সদস্য আটক অসদাচরণের কারনে ববি’র ইস্যুক্লার্ক বরখাস্ত একুশে ফেব্রুয়ারী উপলক্ষে আগৈলঝাড়ায় বই মেলা উদ্বোধন এএসপি পরিচয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযোগ অন্তঃসত্ত্বা স্কুলছাত্রীর মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) কে আগৈলঝাড়ায় নবগঠিত ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা মোংলা বন্দরে ২৩ কোটি টাকার ভারতীয় শাড়ি কাপড় জব্দ, আটক ১২
শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল মাদরাসাছাত্রীর

শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল মাদরাসাছাত্রীর

ময়মনসিংহের মুক্তাগাছায় শিয়ালের হাত থেকে মুরগির ফার্ম বাঁচাতে তৈরি করা বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্জিনা আক্তার (১৩) নামে এক মাদরাসাছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার রৌয়ারচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মর্জিনা আক্তার ওই গ্রামের আব্দুল জলিলের মেয়ে ও স্থানীয় একটি কওমি মাদরাসার ছাত্রী।

স্থানীয়রা জানান, উপজেলার রৌয়ারচর গ্রামের মোস্তাফিজুর রহমান ও ইসলাম উদ্দিন বাড়ির পাশে অপরিকল্পিতভাবে মুরগির খামার দিয়ে ব্যবসা করে আসছেন। কিছুদিন ধরে খামারে শিয়ালসহ বন্যপ্রাণীর উপদ্রব দেখা দিয়েছে। খামার মালিক শিয়ালের উপদ্রব থেকে বাঁচতে চারপাশে জিআই তার ঝুলিয়ে তাতে বিদ্যুৎ সংযোগ দিয়ে ফাঁদ তৈরি করে রাখেন। শুক্রবার দুপুরে মাদরাসাছাত্রী মর্জিনা আক্তার থানকুনি পাতার শাক তুলতে মুরগির খামার এলাকায় যায়। শাক তোলার একপর্যায়ে হঠাৎ বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে একমাত্র সন্তানকে হারিয়ে বাবা আব্দুল জলিল ও মা রাবেয়া খাতুনের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে। তারা বারবার মূর্ছা যাচ্ছেন আর মর্জিনা মর্জিনা বলে ডাকছেন।

এ ব্যাপারে মুক্তাগাছা থানা পুলিশের ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, শিয়াল মারার জন্য তৈরি বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে মেয়েটির মৃত্যু হয়েছে। মুরগির খামারের মালিকের অবহেলার কারণে মেয়েটির মৃত্যু হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

141 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018