শেখ রকিব কে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন মেয়র প্রার্থী বদর - বিডি বুলেটিন শেখ রকিব কে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন মেয়র প্রার্থী বদর - বিডি বুলেটিন

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন

শেখ রকিব কে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন মেয়র প্রার্থী বদর

শেখ রকিব কে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন মেয়র প্রার্থী বদর

শেখ রকিব কে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন মেয়র প্রার্থী বদর

মেয়র প্রার্থী শেখ রকিব কে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন এম বদরুল আলম (বদর)।২৫ মে বুধবার বিকাল ৫ টায় গোপালগঞ্জ প্রেস ক্লাব চত্বরে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা করেন। এসময় মেয়র প্রার্থী এম বদরুল আলম বদরের কিছু সংখ্যক কর্মী সমর্থক উপস্থিত ছিল।এম বদরুল আলম বদর গোপালগঞ্জ জেলার সাবেক ছাত্রলীগ সভাপতি ও গোপালগঞ্জ সদরের চলমান পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী ছিলেন। সংবাদ সম্মেলনে এম বদরুল আলম বদর বলেন, আমার নেত্রী, আমার মা, তার নির্দেশে আমি আমার মেয়র পদের মনোনয়নপত্র আপনাদের সামনে মৌখিকভাবে প্রত্যাহার করছি। আগামীকাল অফিসিয়ালি ভাবে উত্তোলন করব। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অন্য প্রার্থীদের নির্দেশনা দিয়েছেকিনা আমার জানা নেই।

এর পূর্বে গত ১৭ মে সদ্যবিদায়ী মেয়র কাজী লিয়াকত আলী (লেকু), রেজাউল হক সিকদার (রাজু), শেখ রকিব হোসেন, এম বদরুল আলম (বদর), জি এম সাহাব উদ্দিন (আজম), মোহাম্মদ মুশফিকুর রহমান (লিটন), এস এম নজরুল ইসলাম (নতুন), মৃনাল কান্তি রায় চৌধুরী (পপা), দিলিপি কুমার সাহা( দিপু), আবুল ফাত্তাহ সজু ও মোঃ দিদারুল ইসলাম।মনোনয়নপত্র দাখিল করে প্রার্থী হয়েছিল। এবং ১৯ মে মনোনয়নপত্র জাচাই বাছাই হয়েছিল। জাচাই বাছাই শেষে সকল প্রার্থীর প্রার্থীতাই বৌদ্ধ হিসেবে বিবেচিত হয়েছিল। আগামী ২৬ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ধার্য রয়েছে।এ নির্বাচনে আওয়ামী-লীগ থেকে দেওয়া হয়নি দলিও মনোনয়ন বা (প্রতিক)। বিএনপি সহ অন্যান্য দল কোন প্রার্থী না দিলেও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর পক্ষথেকে দিদারুল ইসলাম কে মনোনয়ন দেওয়া হয়েছে। আগামী ১৫ জুন ২০২২ ইং তারিখে গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন ইলেকট্রনিক্স ভোটিং মেশিন ( ইভিএম) এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর পূর্বে গত ২৫ এপ্রিল তফসিল ঘোষণা করেছিল নির্বাচন কমিশন (ইসি)।

উল্লেখ্য, গত ২০২১ সালে গোপালগঞ্জ পৌরসভার পাশর্বর্তী ছয়টি ইউনিয়ন গোবরা, বোড়াশী, লতিফপুর, হরিদাসপুর, দুর্গাপুর ও রঘুনাথপুরের বেশ কিছু এলাকা অন্তর্ভুক্ত করে পৌরসভার আয়তন বাড়ানো হয়। ইতোমধ্যে পৌরসভাকে সম্প্রসারণ করে ৯টি ওয়ার্ড থেকে বাড়িয়ে ১৫টি করা হয়েছে। নির্বাচন নিয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে সব রাজনৈতিক নেতাদের মনে আশার সঞ্চার হয়েছিল।

 162 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018
Design By MrHostBD