সংসদ সদস্য মহিব্বুর রহমানের বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যান সীমা সংবাদ সম্মেলন - বিডি বুলেটিন সংসদ সদস্য মহিব্বুর রহমানের বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যান সীমা সংবাদ সম্মেলন - বিডি বুলেটিন

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১১:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কুয়াকাটায় আবাসিক হোেটেল থেকে ৬ পতিতা আটক ৭ম শ্রেণির শিক্ষার্থীকের নিয়ে পালাতে গিয়ে পুলিশের খাঁচায় শিক্ষক আগৈলঝাড়ায় অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে হাসানাত আবদুল্লাহ এমপি আগৈলঝাড়ায় রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ভালো রেজাল্ট করলেই হবে না ভালো মানুষও হতে হবে: ইকরামুল হক টিটু আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে জিআর মামলার আসামী গ্রেফতার আবরার হত্যাকাণ্ডে ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার সিরিয়া যুদ্ধে এখন পর্যন্ত ২৯ হাজার শিশু নিহত মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে ৭ বরযাত্রী নিহত গোপালগঞ্জে গৃহবধু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
সংসদ সদস্য মহিব্বুর রহমানের বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যান সীমা সংবাদ সম্মেলন

সংসদ সদস্য মহিব্বুর রহমানের বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যান সীমা সংবাদ সম্মেলন

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
মোবাইল ফোনে হুমকি দেয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে কলাপাড়া থানায় সাধারণ ডায়েরি করার পর পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান ও তাঁর সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে কলাপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা।
আজ রোববার বেলা ১২টায় কলাপাড়া পৌর শহরের নিজ বাসায় অর্ধশত মহিলা আওয়ামীলীগ কর্মীর উপস্থিতিতে সংবাদ সম্মেলনে তিঁনি বলেন, সংসদ সদস্যের গুন্ডা বাহিনী তাঁকে মোবাইল ফোনে হুমকি দেয়াসহ সভায় যেতে নিষেধ করা হয়েছে। গত উপজেলা নির্বাচনে সংসদ সদস্য তাঁর প্রতিদ্বন্ধী প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছেন।
সীমা বলেন, সংসদ সদস্য ও তাঁর স্ত্রী দলের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে গোপনে তাঁর আত্মীয় স্বজন নিয়ে পকেট কমিটি গঠন করছে। গত ১৭ অক্টোবর সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ ও ধানখালী ইউনিয়নে দলীয় অনুষ্ঠানে উপস্থিত হলে মাইকে ঘোষণা দিয়ে মঞ্চ ছেড়ে যেতে বলে এবং দুইবার বসার চেয়ার সরিয়ে ফেলে। সংসদ সদস্য সভায় উপস্থিত থাকলেও তিঁনি নীরবে বসে ছিলেন।
তিঁনি আরও বলেন, আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য মরহুম আনোয়ার উল ইসলামের মেয়ে হওয়ায় তাকে এবং তাঁর পরিবারকে রাজনৈতিক প্রতিপক্ষ ভেবে তাকে হুমকিসহ নানা ভাবে নাজেহাল করছে। এ কারণে তিঁনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং হুমকি দেয়ার ঘটনায় গত ১৭ অক্টোবর কলাপাড়া থানায় সাধারণ ডায়েরি করেছেন। কিন্তু পুলিশ এখনও কোন পদক্ষেপ গ্রহন করেনি।
এ ব্যাপারে সংসদ সদস্য আলহাজ্ব মো. মহিব্বুর রহমান মুঠোফোনে এ প্রতিনিধিকে জানান, এক ছাত্রলীগ নেতাকে হুমকি দেয়ায় মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে আশিক জিডি করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যানও জিডি করেছেন। আর ধানখালী ও সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের যে ঘটনার কথা বলা হয়েছে বিষয়টি তিঁনি অবগত নন। এটা তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা প্রপাগন্ডা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018